১০ ফেব্রুয়ারীর মধ্যে তদন্ত প্রতিবেদন প্রদানের নির্দেশ

ঝালকাঠি পৌর মেয়র আফজাল সহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজী ও ঘুষ গ্রহনের অভিযোগে মামলা

ঝালকাঠি পৌর মেয়র আফজাল হোসেন ও প্যানেল মেয়র প্রনব কুমার নাথ ভানু সহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজী ও ঘুষ গ্রহনের অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। রবিবার পালবাড়ী এলাকার মোঃ আজাদ রহমান বাদী হয়ে এমপি মামলা (নং-৯/২০১৫ইং) দায়ের করলে আদালত এ নির্দেশ প্রদান করেন। মামলার অপর দুই বিবাদী হলো ঝালকাঠি পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফ ও রমানাথপুর গ্রামের জামাল শরীফের পুত্র কামরুল ইলাম শরীফ।
অভিযোগের বিবরনে উল্লেখ করা হয়েছে, ঝালকাঠি পৌরসভার বৈদ্যুতিক লাইনম্যান পদে চাকুরিরত বাদীর ছোটভাই মোঃ আবু সালেকের কাছে ২০ আগষ্ট ২০১৪ তারিখে দুই লাখ টাকা চাদা দাবী করে। ভাইয়ের চাকুরী বাচানোর জন্য ২৪ আগষ্ট পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফ এর অফিস কক্ষে মেয়র আফজাল হোসেনের কাছে ১ লাখ টাকা দিলে বাকী ১লাখ টাকা একমাসের মধ্যে না দিলে তার চাকুরি শেষ কওে দেয়ার হুমকি দেয়। বাদী ও তার ভাই আসামীদের হাত-পা ধরে গরীব পরিবার হিসাবে বাকী টাকা মাফ করে দেয়ার অনুরোধ জানালেও তা উপেক্ষা কওে ২২ অক্টোবর মোঃ আবু সালেক কে তার চাকরি থেকে বরখাস্ত করে।
আদালতের শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আরিফুজ্জামান সরেজমিন তদন্ত পূর্বক আগামী ১০ ফেব্রুয়ারীর মধ্যে তদন্ত প্রতিবেদন প্রদানের জন্য গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে নির্দেশ প্রদান করেন।



মন্তব্য চালু নেই