রায়টা সবুজ সংঘ ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫

ঝাউডাঙ্গা মডার্ণ ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন

সাতক্ষীরার কলারোয়া উপজেলার রায়টা সবুজ সংঘের আয়োজনে ৮ দলীয় ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে মুখোমুখী হয় কলারোয়া সৈকত ফ্যাশন হাউজ বনাব ঝাউডাংঙ্গা মডার্ণ ক্রিকেট একাদশ। এ ম্যাচে জয়ের মধ্য দিয়ে টুর্ণামেন্টে চ্যাস্পিয়ন হয় ঝাউডাংঙ্গা মডার্ণ ক্রিকেট একাদশ এবং রানার আপ হয় কলারোয়া সৈকত ফ্যাশন হাউজ।

টসে জয় লাভ করে  সৈকত ফ্যাশন হাউজ একাদশ প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সৈকত ৬৪ এবং সাঈদ ২২ রান সংগ্রহ করে।

RAITA (2)

জবাবে মডার্ণ ক্রিকেট একাদশ ৬ ওভার ৩ বল খেলে ১ উইকেট হারিয়ে ১২০ রান সংগ্রহ করে। ফলে ঝাউডাঙ্গা মডার্ণ ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন হয়ে পুরস্কার হিসাবে ১টি ১৪” রঙিণ টেলিভিশন লাভ করে। রানার আপ হয়ে সৈকত ফ্যাশন হাউজ একাদশ ১টি অত্যাধুনিক মোবাইল ফোন লাভ করে। ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান অব দ্যা সিরিজ উভয় পুরস্কারই লাভ করেন ঝাউডাঙ্গা মডার্ণ ক্রিকেট একাদশ এর বাপ্পী। ম্যাচটি পরিচালনা করেন রাশেদুজ্জামান রাশেদ ও মোৰ রফিকুল ইসলাম রফিক। স্কোরার এর দায়িত্বে ছিলেন মোঃ ইদিসে আলী। ধারাভাষ্যকার হিসাবে ছিলেন শেখ শাহাজাহান আলী শাহীন ও ফয়সাল। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন পুরস্কার প্রদানকারী মোঃ মিরাজ হোসেন ও রানার আপ পুরস্কার প্রদানকারী মোঃ সাঈদ আলী ও মাস্টার আব্দুল ওহাব মামুন, হায়দার আলী, মাস্টার রফিকুল ইসলাম, বাবু হোসেনসহ আরও অনেকে।

RAITA (1)



মন্তব্য চালু নেই