জবিতে ছাত্রলীগের ৯ নেতাকর্মীর বিরুদ্ধে প্রতিপক্ষের কর্মীর মামলা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) শাখা ছাত্রলীগের ৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের উপ-মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সাইফুর রহমান সজীব।

শুক্রবার রাতে পুরান ঢাকার কোতয়ালি থানায় এ মামলাটি করে। মামলায় আসামি করা হয়েছে জবি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হারুন-আর-রশিদ, সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান খাঁন, সাংগঠনিক সম্পাদক জহির রায়হান আগুন, উপ-গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান শিশির এবং ছাত্রলীগ কর্মী আল মামুন কবির, মিন্টু সরকার, আপন আহসান, কামরুল আহসান, শাহেদ আহমেদ ও তারেকসহ অজ্ঞাত ১০-১২ জনকে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসান। এই বিষয়ে জবি ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হারুন-আর-রশিদ, সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান খাঁন, সাংগঠনিক সম্পাদক জহির রায়হান আগুন বলেন, ঘটনা সর্ম্পকে আমরা অবহিত নই। আমাদেরকে হেয় করার জন্য উদ্দেশ্য মূলক ভাবে এই মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে জবি ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম বলেন, ছাত্রলীগের কেউ যদি বিশৃংখলা সৃষ্টি করে তবে কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করবো। আর বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করবো।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে জবি ক্যাম্পাসে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রথম বর্ষের ছাত্র ইয়াসিন আরাফাতকে পিটিয়ে জখম করা হয়। আজ দায়ের করা মামলার আসামিরা এই ঘটনায় জড়িত বলে অভিযোগ ওঠে। আহত ইয়াসির এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।



মন্তব্য চালু নেই