জনসম্মুখে সমুদ্র সৈকতে গনধর্ষণ , ভিডিও প্রকাশ করল পুলিশ (ভিডিও সহ)

ভিড়ে ঠাসা সমুদ্র তটে প্রকাশ্য দিবালোকে তরুণীকে গণধর্ষণ! কিন্তু প্রকাশ্যে ঘটনা ঘটলেও সেদিকে নজর ছিল না কারুরই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। গত মার্চে এই গণধর্ষণের ঘটনার প্রায় এক মাস পরে দুই কলেজ ছাত্রকে গ্রেফতার করল পুলিশ।

উল্লেখ্য, মেয়েটিও পুলিশের কাছে কোনও অভিযোগ করেনি। একটি গুলি চালনার ঘটনার তদন্তে নেমে পুলিশ একটি ভিডিও ফুটেজ পায়। সেই ফুটেজ থেকে নির্যাতিতাকে শনাক্ত করে পার্শ্ববর্তী আলবামা প্রদেশ থেকে অভিযুক্তদের ধরে পুলিশ। যদিও ঘটনায় অন্যতম আরও এক অভিযুক্তের খোঁজ করছে মার্কিন পুলিশ।

gang

ফ্লোরিডার শেরিফ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান, প্রকাশ্য দিবালোকে ওই গণধর্ষণের ঘটনা ঘটেছে। কয়েকশ মানুষের চোখে পড়েছে ঘটনাটি। কানে আওয়াজও পৌঁছেছে। কিন্তু ওই ঘটনায় ভ্রুক্ষেপ করেননি কেউ। বিয়ারের গ্লাসে চুমুক দিতেই বেশি ব্যস্ত ছিলেন তারা।

ফ্লোরিডার পানামা শহরে গত ১০ মার্চ ওই ঘটনা ঘটেছে। সেই সময় কলেজে ছুটি পড়েছিল। এই ধর্ষণের ঘটনায় জড়িত কলেজ পড়ুয়ারা। এই ঘটনা মার্কিন মুলুকে কলেজ ক্যাম্পাসে যৌনতার ছড়াছড়ির বিষয়টি ফের প্রকাশ্যে এনে দিল। হোয়াইট হাউসের গত বছরের একটি রিপোর্টে বলা হয়েছিল, প্রতি পাঁচজন ছাত্রীর মধ্যে একজন কলেজে যৌন নিগ্রহের শিকার হন।

শেরিফ জানিয়েছেন, একটি গুলি চালনার ঘটনার তদন্ত করতে গিয়ে আলবামার ট্রয়ের পুলিশ একটি ভিডিও ফুটেজ পায়। তার ভিত্তিতে গত ২ এপ্রিল তারা আমাদের সতর্ক করে। ফ্লোরিডার পুলিশ ভিডিও থেকে নির্যাতিতাকে শনাক্ত করে। নির্যাতিতা জানিয়েছেন, তাকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়।

https://youtu.be/pmcTw2YAwAk



মন্তব্য চালু নেই