এক বছর পর দলীয় কার্যালয়ে খালেদা

‘জনগণ নীরব বিপ্লব ঘটাবে’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘এই সরকার অবৈধ। তারা পদে পদে আইন অমান্য করছে। নির্বাচনী প্রচারণায় আমাদের প্রতিনিয়ত বাধা দিচ্ছে।’

তিনি বলেন, ‘আমাদের প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করে জনগণ নীরব বিপ্লব ঘটাবে। কারণ তারা গুম-খুনের এই সরকারকে আর দেখতে চাই না। তারা পরিবর্তন চাই।’

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সাংস্কৃতিক অঙ্গ-সংগঠন জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত নববর্ষের অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার বিকেল ৫টা ৫ মিনিটে খালেদা জিয়া দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হন। প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান শেষে সন্ধ্যা ৬টার দিকে তিনি গুলশানের উদ্দেশে রওনা হন।

অনুষ্ঠান মঞ্চে খালেদা জিয়ার পাশে বিএনপি সমর্থিত ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস এবং উত্তরের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল উপস্থিত ছিলেন।

খালেদা জিয়া এ সময় মির্জা আব্বাসের প্রতীক ‘মগ’, তাবিথ আউয়ালের প্রতীক ‘বাস’এবং চট্টগ্রাম সিটির বিএনপি সমর্থিত প্রার্থী মনজুর আলমের ‘কমলালেবু’ প্রতীকের সঙ্গে উপস্থিত সকলকে পরিচয় করিয়ে দেন। খালেদা জিয়া তাদের জন্য ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এ সময় মঞ্চে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, প্রভিসি আ ফ ম ইউসুফ হায়দার, ডিইউজের (একাংশ) সভাপতি আব্দুল হাই সিকদারসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

২০১৪ সালের ৩০ মে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি আয়োজিত অনুষ্ঠানে সর্বশেষ নয়াপল্টন কার্যালয়ে আসেন খালেদা জিয়া। এর আগে, ২০১৩ সালের ১৭ অক্টোবর তিনি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসেছিলেন।

আরো পড়ুন :

এক বছর পর দলীয় কার্যালয়ে খালেদা



মন্তব্য চালু নেই