‘জনগণই খালেদাকে গ্রেফতার করে সরকারের হাতে তুলে দিবে’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াতের হাত থেকে শুধু মানুষ নয় এখন পশু-পাখিরাও ছাড় পাচ্ছে না। অবিলম্বে এই সহিংসতার রাস্তা পরিহার না করলে জনগণই খালেদাকে গ্রেফতার করে সরকারের হাতে তুলে দিবে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘খালেদার রোষানলে পুড়ছে মানুষ-পুড়ছে দেশ রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক’ এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ‘দেশের কোথাও সহিংসতার ঘটনা ঘটলেই বিএনপির নেতারা অজ্ঞাত স্থান থেকে বিবৃতি পঠিয়ে বলে এ ঘটনার জন্য আমরা দায়ি না। কিন্তু সাদেক হোসেন খোকা নিউইয়র্ক থেকে পাঠানো বিবৃতিতে প্রমান হয় সকল সহিংসতার দায় তাদেরই। এজন্য খোকা ভাইকে ধন্যবাদ। এখন খালেদা জিয়া আর সালাউদ্দিন সাহেব কি বলেন সেটার অপেক্ষায় আছি।’

বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা বিবৃতির মাধ্যমে নিজেদের সহিংসতার কথা স্বীকার করেছেন মন্তব্য করে তাকে সত্য স্বীকারের জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

খালেদাকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, ‘আপনার সহিংসতায় মানুষের রুদ্ররোষের উত্তাপ বুঝতে পারছেন কিনা জানি না। যদি লজ্জা থাকে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিয়মতান্ত্রিক আন্দোলনে ফিরে আসুন।

সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে সমাবশে আরও উপস্থিত ছিলেন- মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগ নেতা শাহ আলম মুরাদ, হাবীবুর রহমান খান প্রমূখ।



মন্তব্য চালু নেই