ছোট ভাইয়ের কাণ্ডে অবাক সালমা!

রোববার ছিল কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার জন্মদিন। দিনটিতে একটি টেলিভিশনের অনুষ্ঠানেও গিয়েছিলেন তিনি। জন্মদিনে অসংখ্য শুভাকাঙ্ক্ষির শুভেচ্ছা পেয়ে উচ্ছ্বসিত হয়ে ফেসবুকে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু জন্মদিনের সবচেয়ে বড় চমকটা পেয়েছেন ছোট ভাইয়ের কাছ থেকে।

নিজের রুমেই ছিলেন সালমা। ঠিক রাত ১২টায় দরজায় নক। কে? ওপাশ থেকে উত্তর আসে, ‘আপু হ্যাপি বার্থ ডে’। এরপর কেকও হাজির। কেক কাটার সঙ্গে চলে ফটোসেশন। জন্মদিনের প্রথম প্রহরটা যে এভাবে শুরু হবে সেটা ভাবতেই পারেননি সালমা। সকল মন খারাপ যেন মুহূর্তে উড়ে গেল। ছোট ভাইটি যে অমন করে উইশ করবে তা বোধহয় সালমার চিন্তায়ই ছিল না।

পরে সালমা ফেসবুকে লিখেছে, ‘ছোট ভাই ও বোনের সম্পর্কটা ঠিক এমনই, ১২টায় দরজায় নক করে বলল, আপু হ্যাপি বার্থডে। ’ সালমা আরো লিখেছে, কাছের সব মানুষের শুভেচ্ছা পেয়েছি। আমি সত্যিই অনেক খুশি। ’ সেই মুহুর্তের বেশকিছু ছবিও পোস্ট করেছেন তিনি।

কিছুদিন আগেই জীবনের একটি কঠিন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সালমা ও তার স্বামী সাংসদ শিবলী সাদিকের মধ্যে বিচ্ছেদ হয় গত ২০ নভেম্বর। বিচ্ছেদের ধাক্কাটা কাটিয়ে স্বাভাবিক হওয়ার চেষ্টায় আছেন এই ক্লোজআপ ওয়ান তারকা। চেষ্টা করছেন তার সুরের ভূবনে পুরোপুরি ব্যস্ত থেকে সেই অতীতটা ভুলে থাকতে।

দুই পরিবারের উপস্থিতিতে তাদের মধ্য বিচ্ছেদের সব কার্যক্রম সম্পন্ন হয়। ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে সালমা ও শিবলী সাদিকের বিয়ে সম্পন্ন হয়েছিল। তাদের ঘরে একটি কন্যা সন্তান আছেন।



মন্তব্য চালু নেই