ছেলেদের জন্য ছুটিতে হৃত্তিক

অভিনয় নিয়েই ব্যস্ত থাকেন সবসময়। আর স্কুল, টিউশন আর পড়াশোনার রুটিন থেকে ছুটি নেই ছেলেদেরও। তাই তাদের পরীক্ষা শেষের ছুটিতে ঘুরতে নিয়ে গেলেন বলিউড সুপার হিরো হৃত্তিক রোশন।

জানুয়ারি থেকেই গুজরাটের ভুজ শহরে ‘মহেঞ্জোদারো’ ছবির শুটিং করছেন ৪১ বছর বয়সী এ অভিনেতা। টানা শুটিং চলবে এপ্রিল মাস পর্যন্ত। কোন ছুটি নেই জেনেও পরিচালকের কাছে মুম্বাই যাওয়ার অনুমতি চান হৃত্তিক। কারন দুই ছেলে হৃহান আর হৃদানের জন্য মন খারাপ লাগছিলো তার। আশুতোষ গোয়ারিকারের অনুমতি পেয়ে আর দেরি করেননি তিনি, উড়ে গেলেন ছেলেদের কাছে।

৯ বছর বয়সী হৃহান আর ৭ বছর বয়সী হৃদান তাদের বাবার কাছে বায়না ধরেছিল, পরীক্ষার পরে বিশেষ ‘হলি ডে’ কাটাবে তারা। কথা রাখতেই হৃত্তিক গুজরাট থেকেই সব ব্যবস্থা করে ফেললেন। মুম্বই পৌঁছে সেদিনই ছেলেদের নিয়ে ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গেলেন। সঙ্গে আছেন হৃত্তিকের মা পিঙ্কি রোশন এবং বোন সুনয়না।

২০১৩ সালের ১৩ ডিসেম্বর হৃত্তিক রোশন এবং সুজান খানের প্রায় ১৭ বছরের প্রেম ও বৈবাহিক সম্পর্ক ভেঙে যায়। তারপর থেকেই হৃহান ও হৃদান থাকছেন দাদীর যতেœ। অবশ্য সুজান চাইলেই ছেলেদের সঙ্গে দেখা করতে পারেন। ফ্লাইটে ওঠার আগে বেশ কয়েকটা ছবি তুললেন হৃত্তিক। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছবিগুলো প্রকাশ করে ক্যাপশনে জানিয়েছেন- হাতে বেশি সময় নেই, তাই ভ্রমনটা মালদ্বীপে করছেন। দুই ছেলেকে নিয়ে সারাদিন সমুদ্রে রঙিন এর মাছ আর কোরাল দেখে কাটাবেন তিনি। শুটিং করে ক্লান্ত হৃত্তিকের জন্য ছেলেদের সঙ্গ এবং এই ছুটিটা তার জন্য খুব জরুরী ছিল। কারন কয়েকদিন ছুটি কাটিয়েই আবার ফিরবেন আকাঙ্খিত ‘মহেঞ্জোদারো’ ছবির ইউনিটে। 1



মন্তব্য চালু নেই