ছাত্রীসংস্থার সভানেত্রী-সেক্রেটারিসহ ২৪ নেতাকর্মী আটক

রাজধানীর দক্ষিণ গোড়ানের একটি বাসা থেকে ইসলামী ছাত্রীসংস্থার কেন্দ্রীয় সভানেত্রী জান্নাতুল কারীম সুইটি এবং সেক্রেটারি জেনারেল ডা. শিরিন আকতার রুনাসহ ২৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ নম্বর রোডের ৩১৬ নম্বরের একটি দোতালা বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তারা গোপন বৈঠক করছিল বলে পুলিশ জানায়।

খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার জসিমউদ্দিন জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তারা বাংলাদেশ ইসলামী ছাত্র সংস্থার সদস্য। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

তবে আটককৃতরা জানিয়েছেন, তারা কোরআন তেলাওয়াত ও ধর্মীয় বিষয় নিয়ে আলোচনা করছিলেন। এর মধ্যেই পুলিশ হানা দেয়।

এদিকে জামায়াত জানিয়েছে, গোড়ানের একটি বাসায় আয়োজিত সামাজিক অনুষ্ঠান থেকে ইসলামী ছাত্রীসংস্থার কেন্দ্রীয় সভানেত্রী জান্নাতুল কারীম সুইটি এবং সেক্রেটারি জেনারেল ডা. শিরিন আকতার রুনাসহ ২৪ নেত্রীকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ এবং ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান জানান, একটি সামাজিক অনুষ্ঠানে দাওয়াত থাকায় ইসলামী ছাত্রীসংস্থার নেত্রীরা ওই বাড়িতে গিয়েছিল। তাদের অনেকের কোলে শিশুও ছিল। কোলের শিশুসহ তাদের অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।



মন্তব্য চালু নেই