ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ওপর প্রধানমন্ত্রীর ক্ষোভ

ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রবিবার রাতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় তিনি এ ক্ষোভ প্রকাশ করেন। সংসদীয় বোর্ডের একাধিক সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন।

বৈঠক সূত্রে জানা গেছে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডে আসাদুজ্জামান আসাদের পক্ষে সিদ্দিকী নাজমুল আলমের সমর্থকরা কাজ করায় এ ক্ষোভ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী এ্যাডভোকেট এম এ হামিদ খান।

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কাউন্সিলর পদে নির্বাচন করছেন ছাত্রলীগের সহ-সম্পাদক আসাদুজ্জামান আসাদ। আসাদকে সমর্থন করছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের সমর্থকরা।

সভায় এ প্রসঙ্গে কথা উঠলে ক্ষোভ প্রকাশ করেন ও এই ধৃষ্টতাপূর্ণ আচরণে হতবাক হন প্রধানমন্ত্রী। এ সময় তিনি সোমবার সকালের মধ্যে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সিদ্দিকী নাজমুলকে অবহিত করেন।

বৈঠক শেষে সংসদীয় বোর্ডের সদস্য ও সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমকে প্রধানমন্ত্রীর এই ক্ষোভের কথা জানান। এ সময় সিদ্দিকী নাজমুল আলম সোমবার সংবাদ সম্মেলন করে আসাদুজ্জামান আসাদের মনোনয়নপত্র প্রত্যাহার করার কথা দেন।

মাগুরা-১ আসনের উপ-নির্বাচন নিয়ে আয়োজিত এই বৈঠকে বাণিজ্যমন্ত্রী ও উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, স্থায়ী কমিটির সদস্য ওবায়দুল কাদেরসহ সংসদীয় বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

মাগুরা-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ২৮ এপ্রিল চূড়ান্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।



মন্তব্য চালু নেই