ছাত্রলীগকে অস্ত্র নিয়ে নামতে বাধ্য করবেন না

বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেছেন, ‘আন্দোলনের নামে অস্ত্র, সন্ত্রাস এবং বোমাবাজির রাজনীতি বন্ধ করুন। অস্ত্রবাজী রাজনীতিতে ছাত্রদলীগকে নামতে বাধ্য করবেন না। ছাত্রলীগ নামলে তাতে পালাবার পথ খুঁজে পাবেন না।’
নগর ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি হিসেবে অবরোধে নগরীর ১১ পয়েন্টে সন্ধ্যাকালীন অবস্থান কর্মসূচি ও পথসভায় তিনি হুঁশিয়ারি দেন। নগরীর পাঁচলাইশ থানা ছাত্রলীগের উদ্যোগে মুরাদপুর মোড়ে এ পথসভার আয়োজন করা হয়।
ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনি বলেন, ‘বিএনপি-জামায়াত ২০ দলীয় জোট অবরোধ-হরতালের নামে পেট্রোল বোমা নিক্ষেপ করে গণপরিবহনে অগ্নিসংযোগ এবং মানুষ পুড়িয়ে যে অপরাজনীতি শুরু করেছে, গণতান্ত্রিক রাষ্ট্রে তা কখনোই মেনে নেয়া যায় না। তারা আন্দোলনের নামে মূলত সারাদেশে সন্ত্রাস এবং লুটতরাজে মেতে উঠেছে। দেশ এবং জনগণের জান মাল রক্ষার স্বার্থে বাংলাদেশ ছাত্রলীগ অতীতের মতো সদা রাজপথে থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাস এবং জঙ্গিবাদ প্রতিহত করছে এবং করবে।’
পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন পারভেজের সভাপতিত্বে প্রতিবাদী পথসভায় অরো বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, উপ-সম্পাদক আশরাফ উদ্দিন টিটু, সাইফুল ইসলাম রুবেল।
পথসভায় আরো উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম আরিফ, মো. রাফি, নোমান, আরফাত সানি, সাদমান শাহরিয়ার, মো. তাওসিফ, মো. ঈশান, ইসতিয়াক, আরাফাত, জহিরুল তাবু, ঐশিক পাল, ফাহিম, রায়হান, মেহেদী, বাব্বির হোসেন সানি, মো. নাজিম, ওমর গণি, সজল, আকাশ প্রমুখ।



মন্তব্য চালু নেই