ছাগল কি‌নে বাসায় ফেরা হ‌লো না জা‌মি‌লের

‌কিছু কিছু মানু‌ষের অস্বাভা‌বিক মৃত্যু মে‌নে নি‌তে স‌ত্যিই খুব কষ্ট হয় ।

১ ঘন্টা অা‌গেও ‌যে তরুন‌টি পৃ‌থিবী‌তে দুরন্তপনার সা‌থে হাটা-চলা ক‌রে‌ছে, ঠিক ১ ঘন্টা প‌রেই রাস্তায় প‌ড়ে অা‌ছে তার নিথর ‌দেহ ।

নীলফামারীর ‌সৈয়দপু‌রের বাঙ্গালীপুর নীজপাড়া নিবাসী মোঃ মোক‌ছে‌দের পুত্র ক‌লেজপড়ুয়া তরুন জা‌মিল হো‌সেন (২০) সড়ক দূর্ঘটনায় নিহত হ‌য়ে‌ছে । দূর্ঘটনা‌টি ঘ‌টে কামারপুকুর ইউ‌পির হা‌জির বটতলার ব্রীজ সংলগ্ন রাস্তার ‌মো‌ড়ে ।

প্রত্যক্ষদর্শী‌দের ম‌তে, অাজ সোমবার বিকাল ৪ টা ৪৫ মি‌নি‌টে তারাগঞ্জ ‌ ছাগ‌লের হাট থে‌কে ছাগল কি‌নে মোটরসাই‌কেল যো‌গে সৈয়দপুর অাসার প‌থে বিপরীতমুখী এক‌টি দ্রুতগামী ট্রা‌কের সা‌থে জা‌মি‌লের পালসার মোটরসাই‌কেল‌টির (রংপুর ল- ১১-০৩৮২) মু‌খোমু‌খি সংঘর্ষ হয় । এ‌তে ঘটনাস্থ‌লেই জা‌মিল ও ছাগল‌টির মর্মা‌ন্তিক মৃত্যু হয় ।

জা‌মি‌লের সা‌থে থাকা অপর ‌মোটরসাই‌কেল অা‌রোহী গুরুতর অাহত হয় । এবং পালসার মোটরসাই‌কেল‌টি দুম‌ড়ে মুচ‌ড়ে যায় ।
নিহ‌তের লাশ হাসপাতা‌লের ম‌র্গে নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে ।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে, অাহত তরু‌নের অবস্থাও অাশঙ্কাজনক, তা‌কে রংপুর মে‌ডিক্যা‌লে স্থানান্তর করা হ‌য়ে‌ছে ।

উ‌ল্লেখ্য যে, বছরখা‌নেক আ‌গে ‌নিহত জা‌মি‌লের বড়ভাই সদ্য বিবা‌হিত জা‌হিদ হো‌সেন (২৭) বাসায় ক‌ম্পিউটার মেরামত কর‌তে গি‌য়ে বৈদ্যু‌তিক শ‌কে ‌মারা যায় । বছর না ঘুর‌তেই অাবা‌রো প্রাপ্তবয়স্ক ছে‌লের মৃত্যু কিছু‌তেই মে‌নে নি‌তে পার‌ছে না নিহ‌তের প‌রিবার । নিহ‌তের বাসায় চল‌ছে হৃদয়‌বিদারক শো‌কের মাতম ।



মন্তব্য চালু নেই