চুরি-ধরা-পিটুনি-চিকিৎসা-চালাকি-পলায়ন-ধরা-পিটুনি

সোমবার দুপুরে সিদ্ধেশরী স্কুলের সামনে শামীম হাসান নামে এক যুবককে গণপিটুনি দেন স্থানীয়রা। অভিযোগ রয়েছে, ওই যুবক নাকি সেখানে চুরির চেষ্টা করছিলেন।

এই অভিযোগে ওই যুবককে মারধর করার পর পুলিশকে খবর দেয়া হয়। পরে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান শামীমকে উদ্ধার করেন। এরপর চিকিৎসার জন্য ওই যুবককে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে জরুরি বিভাগে তাকে চিকিৎসা দেয়া হয়।

বিকেল পৌনে ৪টার দিকে চিকিৎসা শেষে শামীমকে থানায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় পুলিশ। সে মোতাবেক তাকে ওঠানো হয় পুলিশের গাড়িতে। গাড়িটি চলা শুরু হলে কিছুদূর যাওয়ার পর সিয়াম হোটেলের সামনে পৌঁছালে শামীম পুলিশকে বলেন, তিনি প্রস্রাব করবেন।

ভালো মনে পুলিশ তাকে গাড়ি থেকে নামার অনুমতি দেয়। এরপর রাস্তার এককোণে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার প্রস্তুতি নিতে নিতেই চম্পট দেন শামীম। শামীমের পিছু নেয় পুলিশ। শুরু হয় সত্যিকারের চোর-পুলিশ খেলা।

শেষ পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের সামনে থেকে আনসার সদস্য মনিরের সহযোগিতায় শামীমকে ধরে ফেলে পুলিশ। এরপর শামীমকে আবার পিটুনি দিয়ে গাড়িতে তুলে নিয়ে যায় পুলিশ।



মন্তব্য চালু নেই