চীনে নগ্ন বিয়ে!

প্রতিটি মানুষের জীবনে বিশেষ কাজের মধ্যে বিয়ে অন্যতম। এই উপলক্ষে বর-কনে উভয় পক্ষে কয়েক মাস ধরে চলে কেনাকাটাসহ নানা আয়োজনের ধুম। কনে বা বর কার নকশার বিয়ের পোশাক পরবে, তা নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ। এজন্য লাখ টাকাও পকেট থেকে খসাতে হয়।

index11

কিন্তু অন্য দশজনের থেকে ঢের ব্যতিক্রম চীনের হুসিন হান ও তার বাগ্‌দত্তা কাই ইউয়ান।
এ যুগল আগেই সিদ্ধান্ত নিয়েছিলেন, তারা বিয়ের ঐতিহ্যগত প্রথা অনুসরণ করবেন না। কিন্তু তাই বলে কি একেবারে নগ্ন হয়ে বিয়ের কাজ সারবেন! হ্যাঁ, অবাক করার মতো হলেও এভাবেই বিয়ের কাজটি সম্পন্ন করলেন তারা।

index445

মঙ্গলবার তাদের বিবাহ-সম্পর্কিত অ্যালবামে বেশকিছু নগ্ন ছবিও পোস্ট করেছেন তারা।
হলিউডের জনপ্রিয় সিনেমা অ্যাভাটার দেখেই নগ্ন বিয়েতে উৎসাহী হন ৩১ বছরের বর ইউয়ান ও ২৯ বছরের কনে হান।

চীনের হুনান প্রদেশের উইলিংওয়ান সিসেনিকের নয়নাভিরাম পর্যটন এলাকায় বিয়ের নগ্ন ছবিগুলো তোলার সিদ্ধান্ত নেন তারা।

এ জায়গাটি বেছে নেওয়ারও অবশ্য কারণও ছিল। এই এলাকায় চিত্র ধারণ করে হলিউড পরিচালক জেসম ক্যামেরনের এক সিনেমা অস্কার জিতেছিলেন। এজন্যই জায়গাটি তাদের প্রিয় ছিল।

index233

ওই দম্পতি জানান, তারা বিশেষ দর্শনীয় ছবি পেতে চেয়েছিলেন। তাই মেকআপ আর্টিস্ট, লাইটিং বিশেষজ্ঞ, পাশাপাশি পেশাদার ক্যামেরাম্যানের একটি দল সেখানে নিয়ে হাজির হন তারা। কখনো নদী, নদীর ধারে, গহিন জঙ্গলে ভেতরে, আবার পাহাড়ের ওপরে ছবি তোলেন তারা। বিভিন্ন অঙ্গভঙ্গি, রং-ঢঙে পোজ দেন। অ্যাভাটারের পোজ দিতেও ভোলেননি তারা।

index

এ পাগলামির পেছনে কারণ কী- এমন প্রশ্নে বর ইউয়ান বলেন, ‘আমরা আমাদের ভালোবাসা একে অপরকে দেখাতে চাই। আমরা এমন কিছু করে দেখানোর চেষ্টা করেছি, যেটা আমাদের সারা জীবন স্মরণে থাকবে। আর এজন্যই ভিন্ন একটি আয়োজন। সেখানে ভালোবাসা ছিল। তাই আমি দৃঢ়চিত্তে বলতে চাই, এ নিয়ে লজ্জার কিছু নেই।’

তথ্যসূত্র : ডেইলি মেইল



মন্তব্য চালু নেই