চিত্রনায়িকা সিমলাকে পাওয়া যাচ্ছে না!

চিত্রনায়িকা সিমলা দীর্ঘসময় চলচ্চিত্রে অনুপস্থিত থাকার পর তরুণ নির্মাতা রুবেল আনুশের একটি ছবিতে কাজ শুরু করেন। অসম প্রেমের গল্প নিয়ে করা ছবিটির নাম ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। ইতোমধ্যে ছবিটির নাম পরিবর্তন করে ‘প্রেম কাহন’ রাখা হয়েছে। তবে পরিচালক রুবেল আনুশ বলেন, বেশ কয়েক মাস ধরেই সিমলা আপাকে ফোনে পাওয়া যাচ্ছে না। আমার ছবির ডাবিংয়ের জন্য তাকে প্রয়োজন। তিনি দেশে না বিদেশে আছেন তাও নিশ্চিত হতে পারিনি। যদি উপযুক্ত সময়ে তাকে না পাওয়া যায় তাহলে তার অনুমতি নিয়ে অন্য কাউকে দিয়ে ছবির ডাবিং করাতে হবে। এছাড়া আমার কোনো উপায় নেই।

এদিকে, ‘প্রেম কাহন’ ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এ ছবিতে নতুন করে যোগ দিচ্ছেন বিপাশা কবির। তিনিও এ ছবিতে থাকছেন। ‘প্রেম কাহন’ ছবির গল্প লিখেছেন রুবেল আনুশ নিজেই। ছবিতে আরো অভিনয় করছেন শিমুল খান, আরিয়ান, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন ও বাবুল। ২০১৪ সালের আগস্ট মাসে শুরু হয়েছিল রুবেল আনুশ পরিচালিত এ ছবিটি। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত অভিনেত্রী সিমলা ও ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত অভিনেতা মামুন।

উল্লেখ্য, প্রয়াত জনপ্রিয় নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ‘ম্যাডাম ফুলি’ ছবিতে অভিনয়ের পর জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান সিমলা। মাঝে বেশকিছু ছবিতে তাকে দেখা গেলেও অনেকদিন ধরেই বড় পর্দায় অনিয়মিত তিনি। মাঝে আমেরিকায়ও গিয়েছিলে



মন্তব্য চালু নেই