চিকিৎসক স্ত্রীর রহস্যজনক মৃত্যু, চিরকুটে যা আছে

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডরমেটরিতে এক মহিলা চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম ডা. মিথিলা (২৭)। তার স্বামীও একজন ডাক্তার। এই মৃত্যুকে অনেকেই রহস্যজনক বলছেন।

মিথিলার সঙ্গে ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্টার ডা. মিজানুর রহমানের এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। একটি সূত্র জানিয়েছে, স্বামীর সঙ্গে বিরোধের জের ধরেই মিথিলা আত্মহননের পথ বেছে নিয়ে থাকতে পারেন।

পুলিশ বলছে, রবিবার রাতে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ তার লাশের কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছেন। তাতে লেখা রয়েছে- “আমার মতো অসুখীনিকে নিয়ে কারো থাকার দরকার নেই।”

মিথিলার পরিবারের স্বজনদের বরাত দিয়ে আমাদের মেডিকেল প্রতিনিধি জানান, রবিবার রাত সাড়ে নয়টার সময় ডরমেটরির কোয়ার্টার থেকে মিথিলার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

মিথিলার সঙ্গে ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্টার ডা. মিজানুর রহমানের এক বছর আগে বিয়ে হয়।

মিথিলা বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে। কিছুদিন আগে একটি কোর্স করার জন্য সে ঢাকা মেডিকেলের ডরমেটরিতে ওঠেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার কান্দিরপাড়। তার বাবা মো. ফিরোজ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক মৃতা লাশের পাশ থেকে একটি সুসাইড নোট উদ্ধার করা হয়েছে। এটি ঠিক মিথিলার কি না তা যাচাই করে দেখা হচ্ছে।



মন্তব্য চালু নেই