চালকের আসনে সুন্দরী বান্ধবী, মাঝ রাতে উল্টে গেল টলিউড অভিনেতার গাড়ি, অতপর…

রাতের কলকাতায় ফের দুর্ঘটনা। এবারে দুর্ঘটনার কবলে পড়লেন টলিউডের এক অভিনেতা। ছোট এবং বড়পর্দার জনপ্রিয় মুখ রানা মিত্র এবং তাঁর বান্ধবীর গাড়ি বুধবার রাতে প্রিন্স আনওয়ার শাহ রোডের উপরে উল্টে যায়।

গতকাল রাত সাড়ে বারোটা নাগাদ টলিউডের অভিনেতা রানা মিত্র তাঁর বান্ধবীকে নিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। চালকের আসনে ছিলেন অভিনেতার বান্ধবী। প্রিন্স আনোয়ার শাহ রোড ধরে গাড়িটি সাউথ সিটি মলের দিকে যাচ্ছিল। সেই সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে গাড়িটি উল্টে যায়। বেশি রাত হয়ে যাওয়ায় রাস্তা ফাঁকা ছিল। ফলে বড় দুর্ঘটনা এড়ান রানা এবং তাঁর বান্ধবী। কারণ, অন্য গাড়ি এসে উল্টে যাওয়া গাড়িটিতে ধাক্কা মারলে বড় বিপদ ঘটতে পারত। দুর্ঘটনায় অভিনেতা এবং তাঁর বান্ধবী দু’জনেই আহত হন।

পুলিশকর্মীরা এসে দু’জনকে উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যান। সেখানে বেশ কিছুক্ষণ চিকিৎসার পরে দু’জনকে ছেড়ে দেওয়া হয়। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ রানার বান্ধবী মদ্যপ অবস্থায় ছিলেন। ফাঁকা রাস্তায় জোরে গাড়ি চালাতে গিয়েই তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এই বিষয়ে রানা বা তাঁর বান্ধবীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। -এবেলা।



মন্তব্য চালু নেই