চাটমোহরে শিশু কন্যা জিম হত্যার দু’আসামি এখনও পলাতক

পাবনার চাটমোহরে আলোচিত শিশুকন্যা আয়শা হুমায়রা জিম হত্যার দু’আসামি এখনও পলাতক রয়েছে। এরা হলেন. গ্রেফতারকৃত সাবিনা ইয়াসমিনের স্বামী সোলেমান সরদার ও ছেলে ফরিদুল ইসলাম।

গত ১২ মে মঙ্গলবার সকালে উপজেলার ছাইকোলা ইউনিয়নের ছাইকোলা পূর্বপাড়া গ্রামে প্রতিবেশী সোলেমান সরদারের স্ত্রী সাবিনা ইয়াসমিন আব্দুল বাসেদের মেয়ে জিম (২) কে শ্বাসরোধ করে হত্যা করে। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু জিমকে কলা খাওয়ানোর কথা বলে সাবিনা নিজ বাড়িতে নিয়ে যায়। এরপর নিজ শোবার ঘরে শিশুটিকে গলাটিপে হত্যা করে খাটের নিচে রেখে দেয়। অনেকক্ষণ পর জিমের মা মেয়ের খোঁজ করলে সাবিনা অসংলগ্ন কথা বলতে থাকেন।

এক পর্যায়ে সাবিনার মেয়ে সুলতানা জানায় তার মা জিমকে খাটের নিচে রেখেছে। খাটের নিচ থেকে জিমের লাশ বের করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। গ্রেফতার করা হয় সাবিনা ইয়াসমিনকে। এ বিষয়ে ৩ জনকে আসামি করে থানায় মামলা হয়। মামলা নং ৮/১৫।

এদিকে আটক সাবিনা সাংবাদিকদের কাছে হত্যার কথা স্বীকার করে বলেন, তার ভুল হয়েছে। নিহত শিশুর পিতা আব্দুল বাসেদ জানান, হত্যার সময় সাবিনার স্বামী সোলেমান ও ছেলে ফরিদ বাড়িতেই ছিল। অথচ তারা বাধা দেয়নি। তারাও দোষী। এ ব্যাপারে চাটমোহর চাটমোহর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার বলেন, হত্যার সাথে সংশ্লিষ্ট থাকার অভিযোগে এক জনকে আটক করা হয়েছে। অপর দুই জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।



মন্তব্য চালু নেই