চাটমোহরে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগে আদালতে মামলা দায়ের

পাবনার চাটমোহরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক জনকে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। থানা পুলিশ মামলা না নিলে সু-বিচারের জন্য জেলা আদালতে মামলা দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের পানাকুড়া গ্রামে। মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, গত ৩০শে এপ্রিল পানাকুড়া গ্রামের আতাহার রহমানের ছেলে খোকন আহম্মেদ (১৮) একই গ্রামের শামছের আলী ফকিরের ছেলে মানিক হোসেন ( ১৮) কাছে ৯০ হাজার টাকা পান ।

গত ৩০শে এপ্রিল বৃহস্পতিবার দুপুরে পাওনা টাকা চাইতে গেলে মানিক হোসেন টাকা দিতে অস্বীকার করে। এক পর্যায়ে উভয়ে বাগবিতন্ডায় জরিয়ে পড়ে। এ সময় মানিক হোসেন, আজগার আলীর ছেলে মিন্টু, আনছু ফকিরে স্ত্রী সার্মত্তবান নেছা, আনছু ফকিরে ছেলে শামছের আলী, শামছের আলীর স্ত্রী বুলু বেগম মিলে খোকনকে লোহার রড ও ধারালো অস্ত্র, লাঠিসোটা দিয়ে ব্যাপক মারপিট করলে সে জ্ঞ্যান হারিয়ে ফেলে। পরে তাকে মৃত মনে করে মূখে বিষ ঢেলে দিয়ে মটর সাইকেলযোগে প¦াশের নওগা বাজারের সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। খোকনের বাবা জানতে পেরে তাকে মূমুৃর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

নিহতের মা আজিরন বেগম বলেন, আমার ছেলেকে হত্যা করার দায়ে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে নানা টালবাহানা করে এবং মামলা নিতে অস্বীকার করে। পরে ছেলে হত্যার সুবিচারের জন্য গত ৬/৫/১৫ইং তারিখে পাবনা আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য চালু নেই