চাটমোহরে আলী আহম্মেদের সিডি এ্যালবাম “প্রথম প্রেম” মোড়ক উন্মোচন

পাবনার চাটমোহরের কৃতি শিল্পী এসএম আলী আহম্মেদের অডিও সিডি এ্যালবাম প্রথম প্রেম এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান গত মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে। শিল্পী সমন্বয়ের ব্যানারে পৌর সদরের জিরো পয়েন্ট ছবির হাটে বৈশাখ বরণ অনুষ্ঠানে এ সিডির মোড়ক উন্মোচন করা হয়।

প্রযোজনা সংস্থা নিউ মিউজিক ফেয়ারের ব্যানারে সিডি জোনের পরিবেশনায় প্রকাশিত হলো তার এ এ্যালবামটি। ১১ টি মেলোডি বেজ গান দিয়ে সাজানো হয়েছে তার একক এ্যালবাম প্রথম প্রেম। মিউজিক করেছেন স্বনামধন্য মিউজিক ডিরেক্টর আমজাদ হাসান। সব গুলো গান সুর করেছেন শিল্পী নিজেই।

এ্যালবামের গীতিকার রয়েছেন চাটমোহর থেকে প্রকাশিত সাপ্তাহিক অনাবিল সংবাদ পত্রিকার সম্পাদক বাংলাদেশ টেলিভিশনের গীতিকার প্রভাষক ইকবাল কবীর রনজু, বাংলাদেশ টেলিভিশনের গীতিকার মহিতোষ পাল এবং এসপি রুহুল। শিল্পীর নিজের লেখা তিনটি গানও রয়েছে এ এ্যালবামে। অনেকদিন যাবত এ্যালবামটির কাজ করেছেন তিনি। গান গুলো রেকর্ডিং করা হয়েছে নারায়নগঞ্জের আলাপন মিউজিক ল্যাব থেকে।

এসএম আলী আহম্মেদ জানান, অনেক দিন যাবত মনের মধ্যে অডিও সিডি এ্যালবাম প্রকাশের যে সুপ্ত বাসনা ছিল তা আজ পূর্ণ হচ্ছে। প্রতিটি গানই সুন্দর করে গাইবার চেষ্টা করেছেন তিনি। শ্রোতাদের পছন্দ ও রুচির দিকে খেয়াল রেখে সময় উপযোগী করে গান গুলো উপস্থাপন করেছেন তিনি। শ্রোতাদের ভালবাসা পেলে তিনি আরো বেশকিছু ভাল কাজ করার আশা প্রকাশ করেছেন। তিনি সবার দোয়া ও শুভকামনা করেছেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ওস্তাদ কালাচাঁদ কর্মকার, ওস্তাদ এস এম আতাহার আলী, ওস্তাদ আঃ সাত্তার, এলজিইডির প্রকল্প পরিচালক মমিন মজিবুল হক টুটুল সমাজী, অধ্যক্ষ শরীফ মাহমুদ সনজু, অধ্যক্ষ্য আব্দুর রহিম কালু, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, গীতিকার ও নাট্যাভিনেতা এশারত আলী, বজলুল হক সুশান, নিত্যানন্দ সুত্রধর, সুব্রত সরকার, এস,এম মাসুদ রানা, লিটন শেখ, দেওয়ান জাহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, রোকেয়া বেগম ডেইজি, অনাবিল সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক এম জাহাঙ্গীর আলম, এবাদত হোসেন, প্রভাষক ফিরোজা পারভীন, শাহাদত হোসেন, আব্দুল ওয়াদুদ মনিরুল ইসলাম, আবু জাফর, হোসনেয়ারা হাসি, মীম, সুখী, অনন্যা, প্রমুখ উপস্থিত ছিলেন।

শিল্পী সমন্বয়ের ব্যানারে বৈশাখ বরণ ও মোড়ক উন্মোচনের এ অনুষ্ঠানে নাচ, গান, আবৃত্তি পরিবেশন করেন স্থানীয় শিল্পীবৃন্দ। শেষে নাট্যকার আসাদুজ্জামান দুলাল রচিত ও নির্দেশিত নাটক অন্য মানুষ মঞ্চস্থ করে সমন্বয় থিয়েটার। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিপ্লব আচার্য। মিডিয়া পার্টনার সাপ্তাহিক অনাবিল সংবাদ। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্থানীয় সঙ্গীত পিপাসু, সুধীজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই