চাটখিল দশঘরিয়া-খালিশপাড়া কেয়ার সড়কের বেহালদশা

নোয়াখালীর চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের জনগুরুত্ব পূর্ণ দশঘরিয়া-খালিশপাড়া কেয়ার সড়কটি বেহাল অবস্থায়। গত ৮/১০ বছরেও উন্নয়ন বা সংস্কার হয়নি। ফলে সড়কটিতে যানবাহন চলাচল তো দূরের কথা, পায়ে হেটে চলাও দায়। সরজমিনে গিয়ে দেখা যায় সড়কটি দশঘরিয়া মাষ্টার বাড়ীর দরজা থেকে শুরু করে আবু তাহের মেম্বার, দুলাল খানের বাড়ী হয়ে কাফি ডাক্তার বাড়ীর দরজায় বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। ফলে সড়কটি দিয়ে যানবাহন চলাচল ঝুঁকি পূর্ণ হয়ে পড়েছে।

এলাকাবাসী দুলাল খাঁন ডা: কাফি মহি উদ্দিন ভূট্টো,মহিন উদ্দিন জানান, সড়কটিতে চলতে গিয়ে অনেকে গর্তে পড়ে আহত হয়েছে। সড়কটির উপর দিয়ে দৈনিক শত শত ছাত্র/ছাত্রী যাতায়ত করে থাকে।

এলাকার ওয়ার্ড মেম্বার ফারুক বলেন, সড়ক মেরামতের জন্য সংশ্লিষ্ট দপ্তরে তদবির করে ও লাভ হয়নি। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী শেখ মাহফুজুলের সাথে যোগাযোগ করলে তিনি জানান সড়কটির মেরামত কাজ শ্রীঘ্যই শুরু হচ্ছে জানান ।

এই দিকে চাটখিলে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ সভা নোয়াখালীর চাটখিল উপজেলার দশঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণী সভা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউসার ফেরদৌসির সভাপতিত্বে গতকাল দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি সাংবাদিক প্রভাষক জসিম মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন। বিশেষ অতিথি ছিলেন মাষ্টার আবদুর রহিম বি.কম, মেম্বার ফারুক হোসেন, সমাজ সেবক আইয়ুব আলী ও ব্যবসায়ী ইব্রাহীম খলিল। অনুষ্ঠান পরিচালনা করেন মাষ্টার খিতিশ চন্দ্র সেন্টু।



মন্তব্য চালু নেই