চাটখিলে অটোরিকসা চালক হত্যার প্রতিবাদ, আটক ২

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরান গ্রামের মো. মাহবুব উদ্দিন (৩০) নামের এক সিএনজিচালিত অটোরিকসা চালককে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিবারের লোকজনসহ বিক্ষুব্ধ এলাকাবাসী। নিহত মাহবুবের গ্রামের বাড়ী উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর গ্রামে এ বিক্ষোভ ও মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বিক্ষুব্ধ এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে চাটখিল উপজেলার বিভিন্ন আঞ্চলিক সড়কে রাতে বেলা সিএনজি অটোরিকসা ছিনতাইয়ের ঘটনা ঘটাচ্ছে একদল দূর্বৃত্ত। সিএনজি অটোরিকসা ছিনতাইকালে চালকদের মারধর সহ হত্যা করেছে। সর্বশেষ শনিবার রাতের কোনো এক সময় পরানপুর গ্রামের অটোরিকসা চালক মাহবুবকে শ্বাসরোধে হত্যা করে রাস্তার পাশের একটি ক্ষেতে ফেলে রেখে তার সিএনজি অটোরিকসাটি নিয়ে পালিয়ে যায়। পরে রোববার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই দুলাল অজ্ঞাতপরিচয় দূর্বৃত্তদের বিরুদ্ধে চাটখিল থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলা পুলিশ সন্দেহভাজন হিসেবে ২ জনকে আটক করেছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্তের সার্থে আটককৃতদের নামপরিচয় পরে জানানো হবে। আটক অভিযান এখনো অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, রোববার দুপুরে চাটখিল থানা পুলিশ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামের রাস্তার পাশের একটি ক্ষেত থেকে মাহবুবের মৃতদেহ উদ্ধার করে। শনিবার রাতের কোনো এক সময় ছিনতাইকারী মাহবুবকে শ্বাসরোধে হত্যা করে তার সিএনজি অটোরিকসাটি নিয়ে পালিয়ে যায়। পুলিশ অটোরিকসাটি এখনো উদ্ধার করতে পারেনি।



মন্তব্য চালু নেই