চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে এসে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পীযূষ কান্তি বর্মন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইনের কর্মী বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ

ঘটনাস্থলে এসে পীযূষকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। হামলায় পীযূষের মাথায় গুরুতর জখম হয়েছে। অনুসন্ধানে জানা যায়, বৃহস্পতিবার উদ্ভিদ বিদ্যা বিভাগের মাস্টার্সের পরীক্ষা শেষে ফেরার পথে তার উপর অতর্কিত হামলা চালায় সিক্সটি নাইনের কর্মীরা।বৃহস্পতিবার ৩টার দিকে শামসুর নাহার হলের গেস্ট রুমে তাকে এলোপাথারি মারতে থাকে তারা।

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পীযূষ কান্তি বর্মনকে ছাত্রলীগের জুনিয়র কর্মীরা মারধর করে,খবর পেয়ে পুলিশ গিয়ে পীযূষকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর টিপু মঠোফোনে জানান,”পীযূষ ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী। সে ছাত্রশিবিরের সক্রিয় এজেন্ড ছিল। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে আগেই ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।”



মন্তব্য চালু নেই