চট্টগ্রামে পীর সাহেব চরমোনাই মনোনীত মেয়র প্রার্থীর সমর্থনে পথসভা

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে পীর সাহেব চরমোনাই মনোনীত ইসলামী নগর উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী আলহাজ মাওলানা ওয়ায়েজ হোসেন ভূঁইয়ার সমর্থনে নগরীর ইপিজেড চত্বর, আগ্রাবাদ ও ওয়াসাসহ বিভিন্ন স্থানে শনিবার (১১ এপ্রিল) পথ-সভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ৩ ঘটিকায় ইপিজেড চত্বরে অনুষ্ঠিত বিশাল পথসভায় সভাপতিত্ব করেন ইসলামী নগর উন্নয়ন আন্দোলনের আহ্বায়ক আলহাজ জান্নাতুল ইসলাম। মাওলানা ওয়ায়েজ হোসেন ভূঁইয়াকে টেবিল ঘড়ি মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, নগরের পিতা হিসেবে কতজন আসলেন গেলেন কিন্তু কেউ পিতৃত্বের দায়িত্ব পালন করেনি। ইসলামের প্রবেশদ্বার চট্টগ্রামের উন্নয়নে একজন খোদাভীরু দেশপ্রেমিক মানুষের দরকার। পীর সাহেব চরমোনাই চরমোনাই মেয়র প্রার্থী দিয়েছেন, উন্নয়নের স্বার্থে একবার খোদাভীরু মানুষকে ভোট দিয়ে দেখুন, ইনশাআল্লাহ চট্টগ্রাম উন্নয়ন এবং শান্তির মহানগরীতে পরিণত হবে।

পথসভা ও গণসংযোগকালে তাঁর সাথে আরও ছিলেন- আলহাজ আবুল কাশেম মাতব্বর, মুহাম্মদ আল-ইকবাল, আলহাজ ইউনুস মোল্লা, ডা. রেজাউল করীম, আবদুর রহীম মোল্লা, মু. সগির আহমদ চৌধুরী, মাস্টার এমএ মতীন মজুমদার, ছাত্রনেতা তাজুল ইসলাম শাহীন প্রমুখ।

পথসভা শেষে আগ্রাবাদ, দেওয়ানহাট, ওয়াসাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি।



মন্তব্য চালু নেই