ঘরময় গুড়ি গুড়ি পায়ে হেঁটে বেড়াচ্ছে সাকিবের রাজকন্যা

বেড়ে উঠছে সাকিব আল হাসানের রাজকন্যা আলাইনা হাসান আব্রি। বাবা-মায়ের সাথে তাকে প্রায়ই দেখা যায় ক্রিকেট মাঠে কিংবা মাঠের বাইরে কোনো অনুষ্ঠানে। গেল বিপিএলে তো রীতিমতো ঢাকা ডায়নামাইটসের জার্সি পরে বাবার কোলে চড়ে শিরোপা নিতে চলে গিয়েছিল সে। বাবার দিকে তাকিয়ে তার সে কী কৌতুহলী দৃষ্টি!

সেই আলায়না এখন ‘বড়’ হয়ে উঠছে! এখন সে নিজে হাঁটতে পারে। হেঁটে হেঁটে ঘুরেবেড়ায় পুরো ঘর। মা সাকিব উম্মে আল হাসান শিশিরের ভেরিফায়েড ফেইসবুক আইডিতে পোস্ট করা একটি ভিডিও এ কথাই বলছে। বড় হয়ে যাচ্ছে সাকিবের রাজকন্যা। এখন হয়তো বুঝতে পারে না, কিন্তু একদিন সে ঠিকই জানতে পারবে তার বাবা কীভাবে হাঁটিহাটি পা পা করে ক্রিকেটাঙ্গনে এসে বিশ্বসেরা অলরাউন্ডার হয়েছেন। দেশকে গর্বিত করে হয়েছেন বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টার বয়’।

পোস্ট করা ভিডিওটিতে আলায়নাকে কালো রঙের একটি হুডি পরে গুটিগুটি পায়ে হেঁটে বেড়াতে দেখা গেছে। গেল ২০১৫ সালের ৮ নভেম্বর নিউইয়র্কের একটি হাসপাতালে জন্ম হয়েছিল বাংলাদেশের আলোচিত এই তারকা দম্পতির কন্যার।

ইতিমধ্যেই ভিডিওটি ঝড় তুলেছে সোশ্যাল সাইটে। ১ ঘণ্টার মধ্যে ২০ হাজারের বেশি লাইক পড়েছে। ভিডিওটি একঘণ্টার মধ্যে দেখে ফেলেছেন ৪২ হাজারের বেশি ফেসবুক ইউজার।



মন্তব্য চালু নেই