গোপন ভিডিও ফাঁস: চিন্তিত নন যেসব হলিউড তারকারা…

তারকাদের সেক্স টেপ ফাঁসে উপমহাদেশে যতো আলোচনা-সমালোচনা হয়, তার সিকিভাগও হয় না পশ্চিমে। পশ্চিমের সমাজ ব্যবস্থা আর আমাদের উপমহাদেশের সমাজ ব্যবস্থা পুরো উল্টো। সমাজবাস্তবতাও ভিন্ন।

উপমহাদেশে কোনোভাবে তারকার সেক্স-টেপ ফাঁস হয়ে গেলে ক্যারিয়ার নিয়ে সংকটে পড়ে যান সেই তারকা; অথচ গোপন ভিডিও ফাঁসে মোটেও ভাবিত নন হলিউডের তারকারা। হলিউডের তারকাদের ক্ষেত্রে এ যেনো নিত্তনৈমিত্তিক ঘটনা, সত্যি সত্যিই এমন ঘটনা হরহামেশায় হচ্ছেও। তারপরও সেইসব তারকারা এইসব নিয়ে মোটেও ভাবিত নন। নিজের সেক্স টেপ ফাঁসে ভাবিত নন, এমন পাঁচ তারকাকে নিয়ে থাকছে আলোচনা।

জনপ্রিয়তার শীর্ষে পপস্টার প্যারিস হিল্টনের গোপন ভিডিও…

তিনি নিজে বিশ্বজোড়া জনপ্রিয় একজন পপস্টার, মডেল, অভিনেত্রী ও সমাজবিদ হিসেবে পরিচিত। কিন্তু তারও ভার্চুয়াল দুনিয়ায় রয়েছে একটি আলোচিত সেক্স টেপ। গানের জগতে তিনি যেমন শীর্ষে, তেমনি তার সেক্সটেপটি ফাঁস হয়ে যাওয়ার পর যথারীতি এটি আলোচনার শীর্ষে জায়গা করে নেয়। বলা হয়, এ যাবৎ তারকাদের ফাঁস হয়ে যাওয়া গোপন ভিডিওগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হিল্টনের ভিডিওটি।

ekkkVAz

নিজের সেক্সটেপ নিজেই ফাঁস করার ইচ্ছা কিমের…!

প্যারিস হিল্টনের প্রানের সই বিতর্কিত মডেল ও টিভি ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান। নানা সময় বিচিত্র কীর্তি কারখানা করে খবরে আর আলোচনায় আসতেই তিনি ভালোবাসেন।

কিম কার্দাশিয়ান আগেই ইঙ্গিত দিয়েছিল, তাঁর স্বামী কিম ওয়েস্টের সঙ্গে তাঁর সেক্স টেপ খুব শীর্ঘই প্রকাশিত হবে। এর আগে রেজে-র সঙ্গে কিমের সেক্স টেপ প্রকাশ পায়। কিম জানিয়েছেন, তিনি তাঁর বর্তমান স্বামীর সঙ্গে অসাধারণ যৌন জীবন উপভোগ করছেন। এই প্রসঙ্গে রিয়েলিটি তারকার বক্তব্য যদি তাঁদের কোনও সেস্ক টেপ থাকে, তাহলে তা একান্তভাবেই আপাতত গোপন রাখা হবে।

NM5HO8W

গোপন ভিডিও ফাঁসের পর খ্যাতি পেলেন এলিসা…

গোপন ভিডিও ফাঁস হয়ে যাওয়াটা অনেকের জন্য দুর্ভাগ্যের। অথচ ‘সেক্স টেপ’-ই আমেরিকান অীভনেত্রী ও টিভি ব্যক্তিত্ব এলিসার জীবনের সৌভাগ্য বয়ে আনলো। ২০১৩ সালে অ্যালিসা মিলানোর সেক্স টেপ ফাঁস হয়ে যাওয়ার পর তিনি রাতারাতি বিখ্যাত হয়ে উঠে, পৌঁছে যান খ্যাতির শীর্ষে।

QFMrdIl

বিতর্কিত লিন্ডসে লোহান…

গোপন ভিডিও ফাঁসের ষড়যন্ত্রে পড়েছেন আমেরিকান আরেক মডেল, অভিনেত্রী ও সংগীতশিল্পী লিন্ডসে লোহান। তার সমস্ত সেক্স টেপ লিক হয়ে যায়, যা নিয়ে বহু বিতর্ক হয়। জানা যায়, তার সমস্ত ছবি নেওয়া হয়েছিলো ফেসবুক ফ্যান পেজ থেকে।

1rFb07O



মন্তব্য চালু নেই