গেইলের পর রাসেলের স্ত্রী! ছিঃ, কী করে এত অশ্লীল হলেন তিনি?

গত বছরেই দীর্ঘদিনের বান্ধবী জাসিম লোরাকে বিয়ে করেছিলেন আন্দ্রে রাসেল। নিজের স্ত্রীর কারণেই এবারে শিরোনামে ক্যারিবিয়ান সুপারস্টার অলরাউন্ডার।

চলতি বিগ ব্যাশ লিগে প্রথমে কালো ও গোলাপি ব্যাট নিয়ে খেলছিলেন আন্দ্রে রাসেল। তবে ব্যাটের সঙ্গে সংঘর্ষে বলের রঙ বিকৃতি ঘটছে, এই অভিযোগে বিবিএল কর্তৃপক্ষ কালো-গোলাপি ব্যাট ব্যবহারের উপরে নিধেষাজ্ঞা জারি করে।

রাসেলের ব্যাট-বিতর্কের মধ্যেই এবার নয়া সংযোজন তাঁর স্ত্রী জাসিম লোরার পোস্ট। রাসেলের সঙ্গে তিনি বর্তমানে সিডনিতেই রয়েছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি সম্প্রতি কালো-গোলাপি ব্যাটের ছবি পোস্ট করে লেখেন, ‘যদি আপনার ব্যাট কালো না হয়, তাহলে আপনি মোটেই কুল নন।’

ক্যাপশনের দ্ব্যর্থবোধক অর্থ প্রকাশ পাওয়ার পরেই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তাঁর ফলোয়ারদের অনেকেই অশ্লীল ইঙ্গিতবাহী পোস্ট করতে থাকেন। একজন কমেন্ট বক্সে লেখেন, ‘যদি একবার কালো ব্যাট হাতে নেন, তাহলে অন্য ব্যাট হাতে নেওয়ার কোনও সুযোগই থাকবে না।’ অপর একজন লেখেন, ‘আমার ব্যাট কিন্তু কালোই।’ অন্য একজনের সংযোজন, ‘আপনি একজন দারুণ রোম্যান্টিক ব্যাটসম্যান।’

রাসেলের স্ত্রী-র এই কালো ব্যাট বিতর্কের মধ্যেই স্বস্তির হাওয়া। নাইট রাইডার্সের হয়ে খেলা তারকা অলরাউন্ডারের ব্যাটের উপর থেকে আংশিক নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেওয়া হয়েছে। নতুন নিয়মে বলা হয়েছে, স্বচ্ছ ল্যামিনেটেড আচ্ছাদন ব্যবহার করে কালো-গোলাপি ব্যাট নিয়েই লিগের ম্যাচে নামতে পারবেন রাসেল।



মন্তব্য চালু নেই