গুলশানে গাড়ি উদ্ধার, খোঁজ মেলেনি আইনজীবীর

নারাণয়গঞ্জ থেকে অপহৃত অ্যাডভোকেট চন্দন সরকারে গাড়িটি রাজধানীর গুলশান নিকেতন এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।
সোমবার রাত সোয়া ১০টার দিকে নিকেতন এলাকার নিরাপত্তা প্রহরীর দেয়া তথ্যের ভিত্তিতে জি ব্লকের একটি খালি প্লট থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়।
গুলশান জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার নূরুল আমিন এ তথ্য নিশ্চিত করে জানান, জি ব্লকের একটি খালি প্লটে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি পড়ে থাকতে দেখে সেখানকার নিরাপত্তা প্রহরী থানায় ফোন করে জানায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে গাড়ির নম্বর দেখে খোঁজ নিয়ে জানতে পারে গাড়িটির মালিক নারায়ণগঞ্জ থেকে অপহৃত অ্যাডভোটেক চন্দন সরকার। পরে পুলিশ সেখান থেকে গাড়িটি উদ্ধার করে গুলশান থানায় নিয়ে আসে।
তিনি আরো জানান, উদ্ধারের সময় গাড়িটি ক্ষতিগ্রস্ত অবস্থায় ছিল। তবে কে বা কারা গাড়িটি সেখানে রেখে গেছে তা জানাতে পারেননি তিনি।
রোববার নারায়ণগঞ্জের আদালতপাড়া থেকে নিখোঁজ হন জেলা বারের আইনজীবী চন্দন সরকার ও তার গাড়িচালক। দুপুরের পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। ওইদিন রাত ১০টার দিকে নিখোঁজের বিষয়টি জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও র‌্যাব-১১ এর কার্যালয়ে মৌখিক অভিযোগ দেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।
অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দুপুর ২টার দিকে নারায়ণগঞ্জের আদালতপাড়া থেকে নিজের ব্যবহৃত প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো গ-২৭-৩৩৩৭) বের হন অ্যাডভোকেট চন্দন সরকার। এরপর থেকে চালকসহ তার কোনো হদিস নেই। তার পরিবারের সদস্যরা ভেবেছিল তিনি হয়তো কোনো কাজে ব্যস্ত রয়েছেন। কিন্তু রাত সাড়ে ৮টার পরেও তার ও চালকের মুঠোফোন বন্ধ পাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন।
একই দিন দুপুর আড়াইটায় আদালতপাড়া থেকে সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম, তার তিন সহযোগী ও চালককে সাদা পোশাকধারী অস্ত্রধারীরা তুলে নিয়ে যায়। তাদেরও খোঁজ মেলেনি এখন পর্যন্ত।

 



মন্তব্য চালু নেই