গালের পরিবর্তে ঠোঁটে একে দিলেন লিপস্টিকের ছবি ( ভিডিও )

বঙ্গসুন্দরীর বলিউড অভিষেক যশরাজ ফিল্মসের ব্যানারে- সেদিক থেকে স্বস্তিকার ভাগ্য রীতিমতো ঈর্ষনীয় বলা যায়। দিবাকর ব্যানার্জির ‘ডিটেকটিভ বোমকেশ বক্সী’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে নবযাত্রায় হাতে খড়ি হলো সময়ের সাহসী এই অভিনেত্রীর।

মেধাবী এই বাঙালী অভিনেত্রীকে সহশিল্পী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবাণ দাবী করেছিলেন ‘কাই পো চে’ খ্যাত ২৯ বছর বয়সী অভিনেতা। এবার তার কারনেই অস্বস্তিতে পড়ে গেলেন সুশান্ত সিং রাজপুত।

ছবির সেটে পরিচালক সুশান্তকে জানান, পরবর্তী দৃশ্যে স্বস্তিকা তার গালে চুমু খাবেন। সে অনুযায়ী নিজেকে প্রস্তুত করেন সুশান্ত। কিন্তু ক্যামেরায় দৃশ্যধারন করার সময় স্বস্তিকা গালে নয়, সুশান্তর ঠোঁটেই এঁকে দেন লিপস্টিকের ছবি।

হতভম্ব সুশান্ত অস্বস্তিতে পড়ে একবার দিবাকর, আরেকবার স্বস্তিকার দিকে তাকান। ততক্ষণে পড়ে গেছে হাসির রোল। কারন আর কিছুই নয়, ঠিক এমনই বিস্মিত চেহারা দরকার ছিল পরিচালকের। আর তাই সুশান্তকে না জানিয়েই স্বস্তিকাকে এমন নির্দেশনা দিয়েছেন দিবাকর ব্যানার্জি।

পহেলা বৈশাকের ঠিক আগে ৩ এপ্রিল শরদিন্দু বন্দোপাধ্যায় রচিত্র বোমকেশ বক্সী অবলম্বনে ‘ডিটেকটিভ বোমকেশ বক্সী’ মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক এবং যশরাজ ফিল্মসের বর্তমান কর্ণধার আদিত্য চোপড়া। dddddd

https://www.youtube.com/watch?v=dLst2WOrEe0



মন্তব্য চালু নেই