গাড়ি দুর্ঘটনার এমন লাইভ ভিডিও খুব কমই দেখেছেন, সাহস থাকলে তবেই ক্লিক করুন

ভোরবেলায় দিল্লি-পানিপথ রাস্তা দিয়ে ছুটে যাচ্ছিল একের পর এক গাড়ি। ফাঁকা রাস্তা। ফলে গাড়িগুলির গতিও ছিল প্রবল। দিল্লি-পানিপথের এই সড়কের পাশেই সোনিপাত।

প্রাতঃভ্রমণ করতে বেরিয়েছিলেন সাধারণ মানুষ। সোনিপাতের মুরথালের এই এলাকায় একটি উদ্যানও রয়েছে। দিল্লি-পানিপথ সড়কের লাগোয়া এই উদ্যানে ভোর প্রাতঃভ্রমণকারীরা হাঁটা-চলা করেন। ফলে উদ্যানের বাইরে প্রচুর গাড়িও পার্ক করা থাকে।

এমন সময়ে দিল্লি-পানিপথের ওই সড়কে একটি গাড়ি পাল্টি খেয়ে উদ্যানের পাশে পার্কিং-এ থাকা গাড়িগুলির উপরে গিয়ে পড়ে। পরে সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রবল গতিতে ছুটে আসা গাড়িটির সামনে আচমকাই চলে এসেছিল একটি মোটারবাইক। তাকে বাঁচাতে গিয়ে গাড়িটি পাশ কাটাতে যায় এবং সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি ইলেক্ট্রিক পোলে ধাক্কা মেরে সোজা দুর্ঘটনাগ্রস্ত হয়।

সৌভাগ্যক্রমে সেই সময়ে সেখানে কোনও প্রাতঃভ্রমণকারী ছিলেন না। তবে, ঘটনাস্থলের আশপাশেই ছিলেন অনেক প্রাতঃভ্রমণকারী। তাঁদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কেউ কেউ দৌড়ে গিয়ে উল্টে যাওয়া গাড়ি থেকে একে একে টেন বের করে আনেন যাত্রীদের। দেখা যায়, কয়েক জনের ছোটখাটো চোট ছাড়া সেভাবে গুরুতর আঘাত লাগেনি।

সিসিটিভি ফুটেজেই দেখা যায়, মোটরবাইকটি সিগন্যালের তোয়াক্কা না করেই রাস্তার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার চেষ্টা করছিল। এর ফলে মোটরবাইকটি চলন্ত গাড়ির সামনে এসে পড়েছিল। উল্টে যাওয়া গাড়িটির সব যাত্রী সুরক্ষিত থাকায় অবশ্য হাফ ছাঁড়েন প্রাতঃভ্রমণকারীরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই