গাজীপুর ও চট্টগ্রামে বাসে আগুন

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার আওতাধীন পুরাতন চান্দগাঁও থানা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার দুপুর সোয়া ১টার দিকে স্থানীয় এক বিএনপি নেতার মালিকানাধীন পেট্রোলপাম্পের কাছে এই আগুন দেওয়ার ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও কাউকে আটক করতে পারেনি।

চান্দগাঁও থানার ওসি (তদন্ত) এস এম শহীদুল ইসলাম জানান, দুপুরে বিএনপি নেতা এরশাদ উল্লাহর মালিকানাধীন শরাফত উল্লাহ পেট্রোলপাম্পের কাছে রাস্তায় দাঁড়িয়ে থাকা যাত্রীবিহীন একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার পরপরই পুলিশ দুর্বৃত্তদের আটকে আশপাশের এলাকায় অভিযান শুরু করেছে।

 

গাজীপুরে বাসে অগ্নিসংযোগ
গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার দুপুর পৌনে ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চৌরাস্তার চাBus-77-1424078982ন্দনা হাইস্কুলের সামনে এই ঘটনা ঘটে। পরে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর পরিবহণের একটি বাস চান্দনা চৌরাস্তা এলাকা থেকে যাত্রী তুলছিল। এ সময় হঠাৎ বাসের পেছন দিকে আগুন জ্বলে ওঠে। আগুন দেখে যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে যায়। তবে বাস থেকে নামতে গিয়ে কয়েকজন সামন্য আহত হয়। পরে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভায়। আগুনে বাসের অধিকাংশ সিট পুড়ে গেছে।



মন্তব্য চালু নেই