গলায় ওড়না প্যাঁচিয়ে গৃহ বধুর রহস্য জনক মৃত্যু

নোয়াখালী চাটখিলের গলায় ওড়না প্যাঁচিয়ে গৃহ বধুর রহস্য জনক মৃত্যু। শনিবার চাটখিল উপজেলা গোবিন্দপুর গ্রামের কবির পাটোয়ারী বাড়ীর আলী আহম্মেদের ছোট ছেলে প্রবাসী ইসমাইল হোসেনের নব বধু লিজা আক্তার (১৮) নিজ শয়ন কক্ষ্যে সিলিং ফ্যানের সাথে ওড়ানা প্যাচিয়ে আত্মহত্যা করলে বাড়ির লোকজন জানালা দিয়ে লাশ ঝুলতে দেখে সৌর চিৎকার দিলে, গ্রামের লোকজন থানা পুলিশকে জানালে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল হোসেন ২০১৪ সালের ২৭ ফেব্র“য়ারী চাঁদপুর জেলার ফিশারীঘাট এলাকার আক্তার হোসেনের মেয়েকে বিয়ে করে। একই বছরের আগষ্ট মাসে সৌদি আরব চলে যান।

শনিবার সকাল ৭টার সময় ইসমাইল হোসেনের আগের সংসারের মেয়ে আসমা আক্তার (১৫) চাটখিল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী দাদা আলী আহম্মদের সাথে স্কুলে চলে আসে। ইসমাইল হোসেনের পিতা আলী আহম্মদ নাতনী আছমা আক্তারকে স্কুলে পৌঁছে দিয়ে বড় ছেলের সাথে দেখা করার জন্য সিলেট যান।

এলাকার উত্তেজিত জনতা জানান, আমরা প্রথমে জানালা দিয়ে উকি মেরে একটি সাদা টাচ মোবাইল ও হাতে লেখা একখানা কাগজ লিজা আক্তারের পায়ের নিচে পড়ে থাকতে দেখি। কিন্তু হঠাৎ করে কে বা কারা মোবাইল ফোন ও কাগজটি সরিয়ে ফেলে।

বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা বা আত্মহত্যা হলে কারো প্ররোচনায় আত্ম হত্যা কিনা এলাকাবাসী প্রশাসনের কাছে এর সঠিক তদন্ত দাবি করেছে। জনশ্রুতি আছে আত্মহত্যাকারী এবং তার মায়ের সাথে এলাকার বখাটেদের অবৈধ সম্পর্ক রয়েছে।



মন্তব্য চালু নেই