গভীর রাতে মাহীর গাড়িতে সন্ত্রাসী হামলা

ঢাকা উত্তরের মেয়রপ্রার্থী মাহী বি. চৌধুরীর গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে মাহী ও তার স্ত্রী আশফাহ্ হক লোপা এবং গাড়িচালক আহত হয়েছেন।

মাহীর পক্ষে তার মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর আলম জানান, শনিবার (২৫ এপ্রিল) দিনগত গভীর রাতে রাজধানীর সাত রাস্তার বিজি প্রেসের পাশে সিটি ফিলিং স্টেশনের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত তিনজনকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন মাহী বি. চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি একটি টিভি অনুষ্ঠান শেষ করে বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে বিজি প্রেসের সামনে সিটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে গাড়িটি কিছুদূর এগিয়ে গেলে ৮/১০ জন দুর্বৃত্ত লাঠি দিয়ে গাড়ির ওপর হামলা চালায়। তারা গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলে এবং এক দুর্বৃত্ত মাহীকে লাঠি দিয়ে পেটাতে থাকে। তাকে চুল ধরে টেনেহিচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। সেই সঙ্গ অকথ্যভাষায় গালিগালাজ করে।

মাহী অভিযোগ করেন, এ সময় এক দুর্বৃত্ত বলেছে- ‘তোর নির্বাচন করার সখ কেনো’?

এ সময় দুর্বৃত্তদের কয়েকজন গাড়ির পেছনের গ্লাস ভেঙে ফেলে এবং মাহীর স্ত্রী লোপাকে লাঠি দিয়ে আঘাত করে। এছাড়া মাহীর বাম হাত ও চোখে এবং গাড়িচালক শহীদ মন্ডলকে ডান কাঁধে আঘাত করা হয়েছে।

মাহী আরও জানান, ঘটনাটি কারা ঘটিয়েছে সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে ষড়যন্ত্র চলছে। আর নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব।

‘আমি নিরাপত্তা চাই না, কারণ সব সাবেক রাষ্ট্রপতির বাসায় সরকার পুলিশি নিরাপত্তা দিলেও বি. চৌধুরীর বাড়িতে কোনো পুলিশ দেওয়া হয়নি’-বলেন মাহী।

946f50ccdb63acd2348b146cbb36f4c5

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহী বলেন, ঘটনার সঙ্গে আনিসুল হক, না তাবিথ আউয়াল জড়িত তা সময়ই বলে দেবে। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করবো না। তবে নির্বাচন থেকে সরে দাঁড়াবো না, নির্বাচনে আছি, থাকবো ইনশাআল্লাহ।

11174433_840864569313945_2623291047159241077_o

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মাহী বলেন, শনিবার সারাদিন তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে।

মাহীর সহকারী একান্ত সচিব জাহাঙ্গীর চৌধুরী জানান, এ ব্যাপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ সকাল ৯টায় থানায় যেতে বলেছে।



মন্তব্য চালু নেই