গণ বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী ডিবেটিং ক্লাবের কমিটি ঘোষণা

ফার্মেসী ক্যারিয়ারকে আরও বেশি যুগপযোগী করে তোলা এবং শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি অন্যান্য কর্মকাণ্ডে সচল রাখার উদ্দেশ্যে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগে রবিবার চালু হয়েছে “ফার্মেসী ডিবেটিং ক্লাব” (পিডিসি)। দূপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের মিলনায়তনে ২২তম ব্যাচের শিক্ষার্থী মাসুদ আজীম-কে প্রেসিডেন্ট এবং ২৪তম ব্যাচের শিক্ষার্থী রায়হান শরিফ রুপক-কে জেনেরাল সেক্রেটারী করে কমিটি ঘোষণা করা হয়।

পিডিসির উপদেষ্টামন্ডলী ফার্মেসী বিভাগের শিক্ষক মোঃ সামিউল হক অতনু, মোঃ খালেকুজ্জামান ও মোঃ আফজালুস সিরাজ-এর উপস্থিতিতে কমিটি ঘোষিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অন্যান্য শিক্ষক এবংশিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।
কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে ভাইস-প্রেসিডেন্ট ইমরান হোসেন(২২তম ব্যাচ), জয়েন্ট সেক্রেটারী মেহেদী হাসান তারেক(২৩তম ব্যাচ), অর্গানাইজিং সেক্রেটারী ফারজানা সারমীন সাথী(২৩তম ব্যাচ), ট্রেজারার আল-আকসার সাজিদ(২২তম ব্যাচ), এবং কার্যকরী সদস্যমো শামীম রেজা(২০তম ব্যাচ), উম্মে মাহিয়া নিসা(২১তম ব্যাচ) ও রেজাউন তানভির রিফাত(২৪তম ব্যাচ)।

কমিটি ঘোষণার পর পিডিসি’র সদস্যরা গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. গোলাম মোহাম্মদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের শিক্ষার্থীদের প্রথম সংগঠন ফার্মেসী ডিবেটিং ক্লাব।



মন্তব্য চালু নেই