গণবিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন ‘মাইক্রোগ্ল্য্যাডিয়েটর’

গণ বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী প্রিমিয়ার লীগ ২০১৫ এর ফাইনাল সম্পন্ন হয়েছে। ফাইনালে‘মাইক্রোরয়্যালকিংসকে’পরাজিতকরে চ্যাম্পিয়নহয়েছে‘মাইক্রোগ্ল্য্যাডিয়েটর’।

বুধবার দুপুর ১২টায়‘মাইক্রোরয়্যালকিংস’টসেজিতেব্যাটিংকরারসিদ্ধান্ত নেয়।ব্যাটে নেমে তারা ১৪ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৮ রান। জবাবে‘মাইক্রোগ্ল্য্যাডিয়েটর’১২ওভারে ৫ উইকেট হারিয়ে তাদের লক্ষে পৌঁছে যায়।খেলায় ম্যান অব দ্যা ম্যাচ শিরোপা লাভ করেন ২০তম ব্যাচের মোঃআরিফুল ইসলাম এবং ম্যান অব দ্যা সিরিজ হন ২৭ তম ব্যাচের মোঃ মহিবুল্লাহ। মাইক্রোবায়োলজী বিভাগের প্রধানড. রেজয়ানা খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারমো. দেলোয়ার হোসেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী বিভাগের সকল শিক্ষক ও কয়েক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। মাইক্রোবায়োলজী ৩য় বর্ষের শিক্ষার্থী বিপ্লবদত্ত এমপি এল ২০১৫ এর আয়োজন সম্পর্কে বলেন, আমরা অনেক চ্যালেন্জ এমপিএল এর শুভ সূচনা করেছিলাম যেখানে অনেক চমক ছিল। এবং শেষ পর্যন্ত আমরা অনেক সফলভাবে শেষ করতে পেরেছি। আমরা আশা করি ভবিষ্যতে যারা আয়োজক হবে তারা যেন একইভাবে এই ধারা অব্যাহত রাখতে পারে।

P1090686

মাইক্রোগ্ল্য্যাডিয়েটর এর এই বিজয় প্রসঙ্গে মাইক্রোবায়োলজী ২০ তম ব্যাচের আরেক শিক্ষার্থী এ এইচ তারিক বলেন, জেতাটা আমাদের জন্য অনেক প্রয়োজন ছিল এবং জিতে আমরা অনেক আনন্দিত। এবার জয়লাভ করে আমরা নতুন একটি রেকর্ড গড়লাম, এতো পাহাড় পরিমান রান টপকে কোন দলজিত তে পারেনি। উল্লেখ্য, এটি ছিল মাইক্রোবায়োলজী প্রিমিয়ার লীগের ১ম আসর।



মন্তব্য চালু নেই