খ্যাতির দু’মাসের মধ্যেই চতুর্থ চমকটি দিলেন চায়ওয়ালা!

পাকিস্তানে ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের ঠিক পরেই টুইটারে ভাইরাল হয় পাকিস্তানের নীলনয়ন, সুপুরুষ চায়ওয়ালার ছবি। রাতারাতি বিখ্যাত হয়ে যান চায়ওয়ালা আরশাদ খান। তার পর থেকেই একের পর এক চমক দিয়ে চলেছেন তিনি। প্রথম চমকটি অবশ্যই মডেলিং অ্যাসাইনমেন্ট সই করা। সদ্য খ্যাতিমান হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি বিজ্ঞাপনের মুখ হয়ে ওঠেন।

দ্বিতীয় চমকটি ছিল মিউজিক ভিডিওতে অভিনয়। তৃতীয় চমকটি দিলেন দিন পাঁচেক আগে। ব্রিটিশ সংবাদপত্র ‘ইস্টার্ন আই’-এর এশিয়ার সেক্সিয়েস্ট পুরুষ ২০১৬ তালিকায় রয়েছেন আরশাদ। রণবীর সিং, শাহরুখ খান, সালমান খানেদের সঙ্গে একই তালিকায় থাকা কি মুখের কথা? ৫০ জনের এই তালিকায় ৩১ নম্বর স্থানে রয়েছেন আরশাদ। কিন্তু সম্প্রতি আরও একটি চমক দিয়েছেন চায়ওয়ালা, যাকে চতুর্থ চমক বলাই যায়। এতদিন বিজ্ঞাপনে, ফ্যাশন শোয়ে, মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাঁকে।

এবার আরশাদকে দেখা যাবে চলচ্চিত্রে। মুম্বইয়ের একটি গসিপ ওয়েবসাইট সূত্রের খবর, পাকিস্তানি ছবি ‘কবীর’-এ অভিনয় করবেন আরশাদ। ইতিমধ্যেই ছবির কনট্র্যাক্ট সই করে ফেলেছেন তিনি। ছবির শ্যুটিং হবে ইংল্যান্ড ও দুবাইয়ে। ভারতীয় দর্শকরা যদিও দেখতে পাবেন না এই ছবি কারণ সে ছবি এদেশে তো আর মুক্তি পাবে না। তবে ছবির ডিভিডি অনলাইনে কিনতে পারা যেতে পারে।-এবেলা



মন্তব্য চালু নেই