খেলা দেখার সময় আমাদের বাড়িতে একটা ব্যাপার মাস্ট: ঋতুপর্ণা

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ভারত এবং অস্ট্রেলিয়া ম্যাচ নিয়ে অনেক বেশি রোমাঞ্চিত। তিনি এতোটাই উত্তেজিত যে ভারত ও অস্ট্রেলিয়ার খেলা চলাকালীন অবস্থায় সে সোফা ছেড়ে উঠবে না বলে জানিয়েছেন। চলুন জেনে নেয়া যাক আজ ভারত এবং অস্ট্রেলিয়া ক্রিকেট বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ঋতুপর্ণা কি করছেন।

ঋতুপর্ণা বলেন, আমার বাড়িতে সবাই ক্রিকেট বলতে পাগল। ওদের সঙ্গে থাকতে থাকতে সেটা আমার মধ্যেও ভাল মতো ঢুকে গিয়েছে। সঞ্জয় এখন সিঙ্গাপুরে। তবে, ম্যাচের দিন কলকাতায় চলে আসছে। তাই ওখান থেকেই ফোনে ডিটেলসে ইন্সট্র্যাকশন দিয়ে দিচ্ছে সে দিনের প্ল্যান। ম্যাচটা সবাই মিলে দেখব। তাই বন্ধুদেরকে ডেকে নিয়েছি। অস্ট্রেলিয়ায় তো তাড়াতাড়ি ম্যাচ শুরু হচ্ছে, তাই ব্রেকফাস্ট থেকেই খাওয়াদাওয়ার পর্ব শুরু করতে হবে। তবে শুধু ব্রেকফাস্টে আটকে থাকব না, লাঞ্চ আর ডিনারের ব্যবস্থাও রেখেছি বাড়িতে। বিরিয়ানি, চিকেন রেজালা তো থাকবেই, এমনকী মাঝে মধ্যে খাওয়ার জন্য মুড়িমাখাও রেডি করে রাখব।

খেলা দেখার সময় আমাদের বাড়িতে একটা ব্যাপার মাস্ট। যেখানে খেলা দেখতে বসবে, ব্রেক ছাড়া সে তার ওই নির্দিষ্ট জায়গা ছেড়ে একটুও নড়তে পারবে না। এটুকু বলব, বৃহস্পতিবার কোনও কাজ করব না, ইন্ডিয়াকে না জিতিয়ে সোফা ছেড়েও নড়ব না। অস্ট্রেলিয়া তো বেশ ভালই খেলছে। তাই ভয় যে একেবারে করছে না, সেটা বলতে পারব না। তবে বিরাট, ধোনি, শামিদের উপর আমার পুরোপুরি ভরসা আছে। ওরা সেমিফাইনালে তো জিতবেই, এমনকী কাপটাও নিয়ে আসবে আবার।



মন্তব্য চালু নেই