খেলাধুলার মাধ্যমে সমাজের অনাচার প্রতিরোধ সম্ভব : বদরুল ইসলাম শোয়েব

৩নং অলংকারী ইউনিয়ন ক্রিকেট ফেডারেশন আয়োজিত ৩য় টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব বলেছেন, খেলাধুলার মাধ্যমে সমাজের অনাচার প্রতিরোধ সম্ভব। সুস্থ মন ও দেহ গঠনে খেলাধুলার বিকল্প নেই। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে এ ধরনের প্রতিযোগিতামুলক টুর্নামেন্টের মাধ্যমে বেরিয়ে আসবে জাতীয় পর্যায়ের ক্রিকেটার। আর তারাই ভবিষ্যতে আন্তর্জাতিক পরিমন্ডলে খেলে বিজয়মুকুট ছিনিয়ে এনে বাড়াবে দেশের সুনাম সুখ্যাতি। যেভাবে বর্তমানে আমাদের টাইগাররা বিশ্বকাপে সুনাম ছিনিয়ে আনছেন এবং বিশ্বব্যাপী বাংলাদেশের পরিচিতি ও সুনাম বৃদ্ধিতে অবদান রেখে যাচ্ছেন। তিনি ফেডারেশনের দৃষ্টিনন্দন আয়োজনের প্রশংসা করে বলেন পল্লী এলাকায় এ ধরনের জমজমাট আয়োজন সত্যিই আমাদেরকে অভিভুত করেছে।

তালিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মাসুক আহমদের সভাপতিত্বে ও ক্রিকেটার ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাজউদ্দিন আহমদ, সিলেট লেখক ফোরাম সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল, মাস্টার আজম আলী, মাস্টার গোলাম রব হাসনু, প্রবাসী আশিক মিয়া, রফিক মিয়া মেম্বার, সমাজসেবী তছির আলী, গিয়াস উদ্দিন।

দেড় মাস ব্যাপী অনুষ্ঠিত বিশাল এ টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ৩নং অলংকারী ইউনিয়ন ক্রিকেট ফেডারেশনের সভাপতি মোঃ নাসির উদ্দিন ও সাধারন সম্পাদক জাহেদ আহমদ।

খেলায় প্রতিভা ক্রিকেট ক্লাব অলংকারী, উইন প্রমিজ ক্রিকেট ক্লাব বৃহত্তর পনাউল্লা বাজারকে ৫৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।



মন্তব্য চালু নেই