খালেদা নাটক করছেন : হাসিনা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্থানীয় সরকার নির্বাচনে মাঠে নেমে নাটক করছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে সোমবার রাতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় তিনি এ মন্তব্য করেন।

শেখ হাসিনা বলেন, উনি (খালেদা) সব কিছুতে নাটক করেন। মানুষ যখন স্বতঃস্ফূর্তভাবে সিটি নির্বাচনে অংশ নিয়েছে তখনই তিনি নাটক সৃষ্টি করছেন। তার সিকিউরিটি ফোর্স বিনা উস্কানিতে গুলি চালিয়েছে। তার কাছে নিশ্চয়ই সার্ভে আছে। নির্বাচনে তার প্রার্থীদের জেতা সম্ভব নয়। সেই জন্য তিনি ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করছেন। নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন। আমি তাকে বলবো, এ সব নাটক বন্ধ করুন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ৯২ দিন অফিসে বসে বোমা- ককটেল মেরে, বাস পুড়িয়ে মানুষের জীবনে অশান্তি সৃষ্টি করেছেন। মানুষের জীবনকে স্থবির করে দিয়েছিলেন। দেশে যখন শান্তি এসেছে, মানুষকে আবার যন্ত্রণা দিতে তিনি মাঠে নেমেছেন।

তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন হবে। আমরা বিএনপি নেত্রীর মাগুরা মার্কা নির্বাচন করবো না।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ৯২ দিন অনেক যন্ত্রণা দিয়েছেন, আর অশান্তি সৃষ্টি করবেন না। আপনার নিরাপত্তা কর্মীদের ঠেকান। মানুষের জানমাল নিয়ে আর যেন না খেলা হয়। জনগণ যাকে ভোট দিবে সেই আসবে।

শেখ হাসিনা বলেন, ক্ষমতায় থাকতে আইভি রহমানকে হত্যা করেছেন। আমাকে হত্যার চেষ্টা করেছেন। রাস্তায় নেমেই আবার জনগণের জীবনে অশান্তি সৃষ্টি করেছেন। মানুষ এই সব থেকে রেহাই চায়। এটা স্থানীয় সরকার নির্বাচন। নাটক সৃষ্টি না করে দেশের মানুষকে শান্তি দেন।

মাগুরা-১ আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণের সময় নির্ধারণে এ বৈঠক ডাকা হয়। বৈঠকে সংসদীয় বোর্ডের অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই