খালেদা-তারেকের নেতৃত্বের প্রতি নেতাকর্মীদের আস্থা নেই

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের নেতৃত্বের প্রতি সাধারণ নেতাকর্মীদের আর আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

আজ শুক্রবার বেলা সাড়ে ১২ টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

হানিফ বলেন, প্রমাণ হয়েছে, বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের নেতৃত্বের প্রতি তাদের সাধারণ নেতাকর্মীদের আর আস্থা নেই। ইতোপূর্বে বেগম জিয়া যেসব কর্মসূচী দিয়েছেন তা বাস্তবায়নের জন্য দলীয় নেতাকর্মী মাঠে নামেনি। এর মধ্যদিয়ে প্রমান হয়েছে খালেদা জিয়ার প্রতি তার দলের নেতাকর্মীরা অনাস্থা প্রকাশ করেছে।

তিনি আরও বলেন, এই অবস্থায় যদি বিএনপি দলের মধ্যে ভাঙ্গন সৃষ্টি হয়, অন্য কেউ যদি নেতৃত্বে আসে তবে সেটা তাদের ব্যাপার। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই। সূতরাং সরকার তাদের দল ভাঙার চেষ্টা করছে এইসব বিভ্রান্তিমূলক কথা বলে নিজেদের পতন রোধ করা যাবে না।

এ সময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ বদরুদ্দোজা, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই