খালেদা জিয়ার জনসভা সফল করার অঙ্গীকার গাজীপুর জেলা বিএনপির

গাজীপুরে ২০ দলীয় জোটের ২৭ ডিসেম্বরের জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে দেশনেত্রী  বেগম খালেদা জিয়ার জনসভা সফল করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের অঙ্গীকার ব্যক্ত করেছেন গাজীপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ।

জনসভার প্রস্তুতি উপলক্ষে মঙ্গলবার গাজীপুরের বিভিন্ন স্থানে সভা-সমাবেশ , প্রচারপত্র বিলি ও জনসংযোগকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

নেতৃবৃন্দ  বলেন, “জনসভাকে সফল করতে ব্যাপক আকারে প্রস্তুতি নেয়া হয়েছে। পাঁচ লাখের অধিক লোক এ জনসভায় সমাগম ঘটবে। কোনো বাধাই খালেদা জিয়ার জনসভামুখী জনতার স্রোত রুখতে পারবে না। জনসভা হবে স্মরণকালের সর্ববৃহৎ জনসভা।  জনসভা সফল করতে যা যা করা দরকার তার সকল প্রস্তুতিই নিয়েছে বিএনপি।”

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন মঙ্গলবার ভাওয়াল কলেজ মাঠে মঞ্চ উপ-কমিটির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের জানান, আগামী ২৭ ডিসেম্বর গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার জনসভা যেকোনো মূল্যে সফল করা হবে। এর জন্য যা যা করার দরকার তার সকল প্রস্তুতিই আমাদের আছে।”

বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকার নগরীর বোর্ড বাজারে একটি কমিউনিটি সেন্টারে বিএনপির এক প্রস্তুতি সভায় বলেছেন, এ জনসভা হবে স্মরণকালের সর্ববৃহৎ জনসভা। পাঁচ লাখের অধিক মানুষ এ জনসভায় যোগ দিবেন।

তিনি খালেদা জিয়ার এ জনসভায় ঝাঁপিয়ে পড়ার জন্য  দলীয় নেতাকর্মীসহ সকল দেশপ্রেমিক নাগরিকদের প্রতি আহ্বান জানান।

এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল নগরীর কোনাবাড়িতে বিএনপি ও এর অঙ্গ দলের যৌথ কর্মীসভায় বলেছেন, ২৭ ডিসেম্বর গাজীপুরের ভাওয়াল কলেজ মাঠ হবে গণজাগরণের চত্বর। দলের এ কয়েকদিনের প্রস্তুতিইে গাজীপুরের মুক্তিকামী মানুষ জেগে উঠেছে।

তিনি মহল বিশেষের হুমকি দামকি ও অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এ দিকে সকাল ১০টায় ও দুপুরে নগরীর বাসন ও চান্দনা চৌরাস্তা এলাকায় জনসভা উপলক্ষে প্রচারপত্র বিলি করেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ মাজহারুল আলম। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা জিয়া পরিষদের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সোহেল, জেলা ছাত্রদলের সহসভাপতি মনিরুল ইসলাম, ছাত্রনেতা আতাউর রহমান, ভাওয়াল কলেজ ছাত্রদলের সভাপতি অ্যাড. নাসির উদ্দিন, ছাত্রনেতা মোনায়েম খন্দকার প্রমুখ।

সন্ধ্যায় শহরের ভুরুলিয়া এলাকায় বিএনপি ও এর অঙ্গ দলের এক প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন- পৌর বিএনপির সভাপতি মীর হালিমুজ্জামান ননী, মুকুল সরকার, অধ্যাপক আলামিন ফারুক প্রমুখ।



মন্তব্য চালু নেই