খালেদার থলের বিড়াল বেরিয়ে এসেছে : হাছান মাহমুদ

বিএনপিকে মুসলিম জাহানের শত্রু আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন আর শুধু বাংলাদেশের শত্রু নয় তারা সমস্ত মুসলিম জাহানের শত্রু। ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে দলটির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠকের মধ্য দিয়ে খালেদা জিয়ার থলের বিড়াল বেরিয়ে এসেছে।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ইসলাইলের সঙ্গে বিএনপির সম্পর্ক ও শেখ হাসিনার নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারকে উৎখাতের ষড়যন্ত্রের প্রতিবাদে এক মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠক করা বিএনপি’র যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীকে শুধু নয় বিএনপির অন্যান্য নেতা এবং প্রয়োজনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকেও রিমান্ডে নেয়ার দাবি জানান তিনি।

২০ দলীয় জোটে থাকা ইসলামি দলগুলোকে বিএনপির নেতৃত্বাধীন জোট থেকে বের হয়ে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, আপনারা দয়া করে অতি দ্রুত মুসলিম জাহানের শত্রু বিএনপিকে ত্যাগ করুন। তা না হলে দেশের সাধারণ জনগণ বিএনপির মত আপনাদেরও ধিক্কার জানাবে।

আয়োজক সংগঠনের ঢাকা মহানগরের সভাপতি শাহাদত হোসেন টয়েলের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, এম এ করিম, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক প্রমুখ।



মন্তব্য চালু নেই