খালেদার গাড়িবহরে হামলার গুজব

নাটোর সফররত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা হয়েছে কিংবা তাকে গ্রেপ্তার করা হয়েছে এ ধরনের গুজব ছড়িয়ে পড়েছে। গাড়িবহরের সঙ্গে থাকা বিএনপি, যুবদল ও ছাত্রদলের একাধিক নেতার কাছে সারাদেশ থেকে ফোন করে জানতে চাওয়া হয় এ ধরনের কোন ঘটনা ঘটেছে কিনা।
পরে এ বিষয়ে খোঁজ নিয়ে জানা যায় বিষয়টি নিছক গুজব। বহরে থাকা একাধিক নেতা অনেক সংবাদকর্মী জানান, বিষয়টি গুজব ছাড়া আর কিছু নয় তাছাড়া আমাদের প্রতিনিধিও জানান, এ ধরনের কোন ঘটনা ঘটেনি।
বহরে থাকা খালেদার প্রেস উইং সদস্য শামসুদ্দীন দিদার জানান, এটা সম্পূর্ণভাবে একটি গুজব। হামলা বা গ্রেপ্তারের মত কোনো ঘটনা ঘটেনি। অসৎ উদ্দেশ্যে কোন মহল এ ধরনের গুজব ছড়িয়ে থাকতে পারে।
গাড়িবহরে থাকা একাধিক ব্যক্তিরা বলেন, ‘এ নিয়ে অনেকেই আমাদেরকে ফোন করেছেন, জানতে চাইছেন হামলা হয়েছে কিনা? কিন্তু সত্যিকার অর্থে কোন ধরনের হামলার ঘটনায় ঘটেনি। সবই গুজব।’
উল্লেখ নাটোরের নবাব সিরাজ উদদৌলা কলেজ মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেব খালেদা জিয়া শনিবার সেখানে যান। বিকেল ৩টায় নাটোর পৌঁছান তিনি। পরে সমাবেশে বক্তব্য দিয়ে সন্ধ্যায় তিনি ঢাকার উদ্দেশে রওনা হন।



মন্তব্য চালু নেই