খালেদার কার্যালয়ে চার চিঠি

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে চারটি চিঠি ও তিনটি পত্রিকা এসেছে। চারটি জায়গা থেকে এগুলো এসেছে। বেলা সোয়া ২টার দিকে এগুলো কার্যালয়ের সামনে এলে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেগুলো খাতায় লিপিবদ্ধ করে ভেতরে পাঠিয়ে দেন।

এই চিঠিতে বিএনপি নেতৃত্বাধীন জোটের চলমান অবরোধ-হরতাল প্রত্যাহার করার দাবি জানানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

‘গোপালগঞ্জ-বিরিয়ানিবাজার সংবাদ’ নামের তিনটি পত্রিকা গোপালগঞ্জ থেকে এসেছে। এ ছাড়া সাদা খামে করে একই রকম দেখতে দুটি চিঠি এসেছে তেজগাঁও থেকে। পাঠিয়েছেন মো. আলীম উদ্দিন, বাসা নং-২২৮/৩ পূর্ব নাখালপাড়া, হাজি মরণ আলী রোড থেকে। এ ছাড়া আরেকটি চিঠি পাঠিয়েছে সিলেটের কানাইঘাট ওলামা লীগ। এই চিঠিতে প্রাপকের নাম উল্লেখ করা হয়েছে খালেদা বেগম পুতুল। এ ছাড়া অন্য চিঠিটির প্রেরকের ঠিকানা নেই।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির ঠিক দুই দিন আগে ৩ জানুয়ারি রাজনৈতিক অস্থিরতার মধ্যে নিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ৫ জানুয়ারি কার্যালয় থেকে বের হতে চাইলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বাধায় তিনি তা পারেননি। পরে কার্যালয়ের ভেতর থেকেই অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেন তিনি। সেই থেকে কার্যালয়েই আছেন বিএনপি প্রধান।



মন্তব্য চালু নেই