খালেদাকে পাকিস্তানে পাঠানো হবে : সাহারা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জনপ্রতিরোধের মুখে সঠিক পথে নিয়ে আসতে না পারলে পাকিস্তান পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে বলে হুঁশিয়ার করেছেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন।

তিনি বলেন, “তার (খালেদা জিয়া) এ সহিংসতার বিরুদ্ধে দেশের মানুষ সোচ্চার হয়েছে। আশা করি জনপ্রতিরোধের মুখে খালেদাকে হরতাল অবরোধের রাস্তা থেকে সঠিক পথে ফিরিয়ে আনব, আর নয়তো তাকে পাকিস্তান পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে।”

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘খালেদার রোষানলে পুড়ছে মানুষ-পুড়ছে দেশ রুখে দাঁড়াও বাংলাদেশ’ এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাহারা খাতুন বলেন, “খালেদা জিয়া এক মাসেরও বেশি সময় ধরে সহিংসতা করে দেশকে ধ্বংসের চেষ্টা করছে। তার মানুষ পুড়িয়ে মারার রাজনীতির মাধ্যমে দেশকে ধ্বংসের পথে ছেড়ে দিতে পারি না।”

সাহারা বলেন, “খালেদার এই কর্মসূচি প্রমাণ করে বিএনপি-জামায়াত জোট কোনদিনও দেশের স্বার্থরক্ষাকারী হতে পরে না। তারা দেশ ও জনগণের দুষমন। তাই তাদের কাছ থেকে আমাদের সাবধান থাকতে হবে।”

সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে আরো বক্তব্য দেন-মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগ নেতা শাহ আলম মুরাদ, হাবীবুর রহমান খান প্রমুখ।



মন্তব্য চালু নেই