খালেদাকে আসামি করে নৌমন্ত্রীর মামলা

নৌপরিবহণমন্ত্রী শাজাহান খানের মিছিলে বোমা বিস্ফোরণের ঘটনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

খালেদা জিয়াকে হুকুমের আসামিসহ বিএনপির ১৩/১৪ নেতাকে আসামি করে সড়ক পরিবহণ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতা ইসমাইল হোসেন সোমবার গভীর রাতে রাজধানীর গুলশান থানায় মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, নৌপরিবহণমন্ত্রী শাজাহান খানের নেতৃত্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও কর্মসূচির মিছিলে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে গুলশান মেট্রোপলিটন শপিংমলের কাছে বোমা হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ১১ জন আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। এ সময় মিছিলের সামনে ছিলেন নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান। বিএনপিসহ ২০ দলীয় জোটের হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে নৌপরিবহণমন্ত্রীর নেতৃত্বে শ্রমিক-কর্মচারী-মুক্তিযোদ্ধা-পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা-কর্মীরা খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও কর্মসূচি শেষে মিছিলটি নিয়ে আসছিলেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি থেকে সারা দেশে লাগাতার অবরোধ ডেকে খালেদা জিয়া তার গুলশানের রাজনৈতিক কার্যালয়েই অবস্থান নিয়ে আছেন। অবরোধের মধ্যেই দফায় দফায় হরতাল করছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।



মন্তব্য চালু নেই