খানত্রয়ের সঙ্গে সাক্ষাৎ করতে চান মোটা নারী, রাজি শুধু সালমান

হাসপাতালের বিছানায় শুয়ে বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খানের গান আর অভিনীত সিনেমা দেখে দিন কাটে বিশ্বের সবচেয়ে মোটা নারী ইমান আহমেদ আবদুলাতির। সম্প্রতি তার শরীরে অপারেশনের পর বিছানায় শুয়ে শুয়ে এমন কাজ তার রুটিনই হয়ে গেছে!

হ্যাঁ। মিশরীয় নারী ইমান। বর্তমানে তিনি বিশ্বের সবচেয়ে মোটা নারী হিসেবে বিবেচিত। তার ওজন ৫০০ কেজি। সম্প্রতি তার শরীর একটি অপারেশনের জন্য ভারতের সাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসার জন্য এখানে তাকে থাকতে হবে আরো অন্তত ছয় মাস। আর এখানেই শুয়ে শুয়ে দিন রাত নাকি তিনি শুধু সালমান খানের গান আর সিনেমা দেখছেন! ভারতীয় গণমাধ্যমকে এমনটাই জানিয়েছে তার চিকিৎসক!

বলিউডের তিন খানেরই ভক্ত ইমান আহমেদ। তবে শাহরুখ ও আমিরের চেয়ে সালমান খানের প্রতি একটু যেনো বেশীই ভালোবাসা ইমানের। আর তাই গেল ১১ ফেব্রুয়ারি অপারেশনের পর ভারতীয় তারকা তিন অভিনেতার সঙ্গে সাক্ষাৎ পাওয়ার ইচ্ছা পোষণ করেন তিনি।

খানত্রয়ের সঙ্গে দেখা করার খায়েশ জানিয়ে বিশ্বের সবচেয়ে মোটা নারীর এমন আকুতি ছড়িয়ে যায় চারদিকে। এমন খবর কানে আসে সালমানের বাবা সেলিম খানের। শুনে তিনিও ছেলের তরফ থেকেই রাজি হয়ে যান। বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ রাজি থাকলে নিশ্চয় তার পুত্র সালমান এই ভক্তের সঙ্গেও দেখা করবে।

সালমানের বাবার এমন কথা শুনে আশায় বুক বাধতে চলেছেন ইমান। তারপক্ষে সাইফি হাসাপাতালের চিকিৎসকরাও আনন্দ প্রকাশ করেন। তারা জানান, সালমান ওই নারীর সঙ্গে সাক্ষাৎ করতে রাজি হলে শিগগির আমন্ত্রণ জানিয়ে চিঠি পাঠাবেন তারা। অন্যদিকে তিন খানের সঙ্গে সাক্ষাত করার খায়েশ জানালেও সালমান ছাড়া বাকি দুই খানকে এ বিষয়ে এখনো মুখ খুলতে শোনা যায়নি।



মন্তব্য চালু নেই