ক্ষমতার দ্বারপ্রান্তে খালেদা জিয়া : মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমাদের নেত্রী খালেদা জিয়া ক্ষমতার দ্বারপ্রান্তে চলে এসেছেন। যার কারণে আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনাসহ দলটির নেতারা বারবার বলছেন, বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না।

শনিবারর দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পারোয়ানা ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি’ শীর্ষকক এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, জঙ্গিবাদ সৃষ্টি করেছে এই ফ্যাসিবাদী সরকার। পাশাপাশি তারা তাদের ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার জন্য জঙ্গিবাদ ইস্যুটাকে ওসিলা হিসেবে ব্যবহার করছে।’

তিনি বলেন, শোনা যাচ্ছে, সরকার বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ দলের শীর্ষ নেতাদেরকে সাঁজা দিয়ে আরও একটি পাতানো নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে। এ কথা যদি সত্য হয়ে থাকে তাহলে সরকার বোকার স্বর্গে বাস করছে।

মোশাররফ হোসেন বলেন, সুষ্ঠ নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হবে জেনেই তারা জনগন এবং জিয়া পরিবারের সাথে ফ্যাসিবাদী আচরণ করছে।

তিনি বলেন, সরকারের পাতানো সার্চ কমিটি আমরা চাই না। এমন সার্চ কমিটি দিয়ে নির্বাচন কমিশন গঠন করা হলে আবার ও রকিব মার্কা লোক আসবে।

আয়োজক সংগঠনের আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এতে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন প্রমুখ বক্তব্যে রাখেন।



মন্তব্য চালু নেই