ক্রিশ্চিয়ানো রোনালদোর ২৭ বান্ধবী

ক্রিশ্চিয়ানো রোনালদোর বয়স এখন ২৯। ফুটবল পায়ে জাদু দেখিয়ে হৃদয় কাড়েন ভক্তদের। একই সঙ্গে কত সুন্দরীরর হৃদয় কাড়েন সে খবরই বা কে রাখে! শুনলে অবাক হবেন, নারীর মন কেড়ে নেওয়ারও অদ্ভূত ক্ষমতা রয়েছে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সেনশেসন ক্রিশ্চিয়ানো রোনালদোর।

 

শুধু মন কেড়ে নেওয়াই নয়, রীতিমত মন ভাঙ্গা-গড়ার খেলায়ও বেশ ওস্তাদ তিনবারের ফিফা ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। সম্প্রতি চার বছরের সম্পর্ক বিচ্ছিন্ন করেছেন রুশ মডেল ইরিনা শায়েকের সঙ্গে। শুধু তাই নয়, সম্পর্ক একটি ভাঙতে না ভাঙতেই আরেকটি গড়ে ফেলেছেন সিআর সেভেন।

Lucia-Villalo111111-655x330
নতুন বান্ধবী লুসিয়া ভিলালো

 

ইউরোপিয় মিডিয়ার খবর, এরই মধ্যে স্প্যানিশ টিভি উপস্থাপিকা লুসিয়া ভিয়ানলের সঙ্গে ডেটিং শুরু করে দিয়েছেন তিনি। ব্যালন ডি’অর হাতে এই স্প্যানিশ সুন্দরির সঙ্গে ছবি তুলতেও দেখা গেছে সিআর সেভেনকে।

শুনলে অবাক হবেন- এ নিয়ে ২৮তম বান্ধবীকে নিজের জীবনের সঙ্গে জড়ালেন রোনালদো। তবে এর মধ্যে সম্পর্ক কারও সঙ্গে খুব বেশি দিন টেকেনি। শুধু সর্বশেষ ইরিনা শায়েকের সঙ্গে প্রায় চারবছর টিকেছিল রোনালদোর সম্পর্ক। এবার জেনে নিন এর আগে কার কার সঙ্গে কতদিনের সম্পর্ক গড়েছিলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার!

cristiano-ronaldo-girlfriends
রোনালদোর সাবেক কয়েকজন বান্ধবীকে দেখে নিন

জোর্দানা জার্দেল- ২০০২ সাল, কারিনা ফেরো- ২০০২, দানিয়েল আগুইয়ার- ২০০৫, ইসাবেল ফিগুয়েইরা- ২০০৫, দিয়ানা চাভেস- ২০০৬, নুরিয়া বের্মুদেজ- ২০০৬, সোরাইয়া চাবেস- ২০০৬, মের্চে রোমেরো- ২০০৬, লুসিয়ানা আব্রেউ- ২০০৭, গেম্মা অ্যাটকিনসন- ২০০৭, কারিনা ব্রাচি- ২০০৭, ক্যারোলিনা প্যাট্রোসিনিও- ২০০৭, লুসিয়া গার্সিয়া- ২০০৮, নিকি ঘাজিয়ান- ২০০৮, তিয়েসে কানিংহ্যাম- ২০০৮, নেরেইয়া গালার্দো- ২০০৮, মিয়া জুদাকেন- ২০০৮, ইমোজেন থমাস- ২০০৮, লেতিজিয়া ফিলিপি- ২০০৮, অ্যালিয়োনা হেনেস- ২০০৮, অলিভিয়া সন্ডার্স- ২০০৯, গ্যাব্রিয়েলা এন্ড্রিঙ্গার- ২০০৯, লুয়ানা বেলেত্তি- ২০০৯, প্যারিস হিল্টন- ২০০৯, রাফায়েলা ফিকো- ২০০৯, কিম কার্দাসিয়ান- ২০১০, ইরিনা শায়েক- ২০১০ থেকে ২০১৫

2010-11-13-12-02-12-3-jordana-jardel-2002
প্রথম বান্ধবী জোর্দানা জার্দেল

 



মন্তব্য চালু নেই