ক্রিকেটে প্রধানমন্ত্রীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন সানি

পাকিস্তানকে শেষ ম্যাচে হারিয়ে হোয়াইট ওয়াশ করার জন্য প্রহর গুনছে বাংলাদেশের টাইগাররা। বাংলাদেশ দলের অন্যতম সেরা ক্রিকেটার আরাফাত সানির বিজ্ঞদের মতো কথা শুনলে হকচকিয়ে যাবেন অনেকেই।

তিনি বলেছেন, বিশ্বকাপ ও হোম সিরিজ এক রকম নয়। আমরা পাকিস্তানের বিরুদ্ধে এরই মধ্যে ওয়ানডে সিরিজ জিতেছি বলে বেশি আনন্দ করা বিপদেরও কারণ হতে পারে। আমাদের পারফর্ম ধরে রাখতে হবে। বিশ্বকাপে তার উজ্জ্বল স্মৃতি ইংল্যান্ডকে হারানো নিয়ে।

জাতীয় দলের এ ক্রিকেটার বলেন, বিষয়টি আমি আগেই জানতাম যে, আমরা ভালো খেলে পাকিস্তানকে হারিয়ে দিবে পারব। পরে তিনি ক্রিকেটের সাথে প্রধানমন্ত্রীর সম্পর্ক নিয়ে সহজ-সরল ভঙিতে কথা বলেন। সানি বলেন, প্রধানমন্ত্রী অনেক ব্যস্ততার মধ্যে থাকেন। তার পরও তিনি যে সময় বের করে মাঠে চলে আসেন খেলা দেখতে, এটা খুবই ভালো লাগে।

সানি জানান, আমরা জাতি হিসেবেই ক্রিকেটের প্রতি এমনিতেই খুব আবেগ সম্পন্ন। সেদিন ম্যাচ জয়ের পর প্রধানমন্ত্রী আমাদের অভিনন্দন জানিয়েছেন। ভবিষ্যৎ ক্রিকেটারদের জন্য তিনি বার্তা দিচ্ছেন।

পাকিস্তানের বিরুদ্ধে শেষ ম্যাচের লড়াই নিয়ে অারাফাত সানি বলেন, এ ম্যাচে আমরা ভালো খেলতে চাই। ব্যক্তিগত ভাবে আমি নিজে ভালো খেলার জন্যই মাঠে নামব, হোয়াইট ওয়াশের চিন্তা মাথায় না নিয়েই।

পরে তিনি এ বিষয়টি পারিষ্কার করে বলেন, চাপ মুক্ত ভাবে খেললে হয়তো সহজেই জয় আসবে আমাদের। আর সে উচ্ছাও পূরণ হবে।



মন্তব্য চালু নেই